শনিবার, ১৮ মে ২০২৪, ১০:০৯ অপরাহ্ন

প্রেমিক নিয়ে ধরা পড়লেন সারা, এরপর যা হলো…

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : রবিবার, ৫ মে, ২০২৪ ৭:২৭ am

বহুদিন ধরে বলিউডের বাতাসে ভেসে বেড়াচ্ছে সারা আলি খানের প্রেমের গুঞ্জন। সেই প্রেমিক কার্তিক আরিয়ান। যা ফিকে হওয়ার আগেই সারাকে ঘিরে উঠে এল নতুন গুঞ্জন। এবার এ অভিনেত্রীর নাম জড়িয়েছে বীর পাহাড়িয়ার সঙ্গে।

একসঙ্গে লন্ডনের আনাচে-কানাচে চষে বেড়াচ্ছেন সারা ও বীর। টেমস নদীর ধারে একান্তে সময় কাটাতেও দেখা গেছে তাদের। সেই ঘনিষ্ঠ মুহূর্তফ্রেমবন্দি হয়েছে অনুরাগীদের ক্যামেরায়। এরপর বেশকিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা গেছে, ক’দিন আগে বন্ধুদের সঙ্গে লন্ডনে ঘুরতে গেছেন সারা। এই সফরেই বন্ধুদের পাশাপাশি বীরের সঙ্গে একান্তে সময় কাটাতে দেখা গেছে তাঁকে। এ নিয়ে নতুন করে শুরু হয়েছে প্রেমের গুঞ্জন। যদিও বীরকে তাঁর পুরোনো বন্ধু বলেই দাবি করছেন। কিন্তু নেটিজেনরা বলছেন ভিন্ন কথা। তাদের দাবি, বীরের সঙ্গে নতুন করে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে সারার।

২০১৯ সালে মুম্বাই সংবাদসংস্থার কাছে দেওয়া একটি সাক্ষাৎকারের অভিনেত্রী বীর পাহাড়িয়ার সঙ্গে ডেটিংয়ের কথা নিশ্চিত করেছিলেন। বলেছিলেন, ‘বীর ছাড়া আমার জীবনে আর কোনো বয়ফ্রেন্ড নেই।’

কিন্তু এমন স্বীকারোক্তির পরও পরবর্তী সময়ে তাদের কোথাও আর একসঙ্গে দেখা যায়নি। কানাঘুষা ছিল, মিস ইউনিভার্স হারনাজ কৌর সান্ধুর সঙ্গে বীর নতুন সম্পর্কে জড়িয়েছেন। সে কারণেই সারা দূরে সরে গেছেন।

সারা দেশে ফিরেই আবার ব্যস্ত হয়ে উঠতে হবে শুটিংয়ে। শিগগিরই শুরু হবে তাঁর ‘স্কাই ফোর্স’ ও ‘ঈগল’ সিনেমার শুটিং। এছাড়া কিছুদিনের মধ্যে চূড়ান্ত হবে এ অভিনেত্রীর ‘মেট্রো ইন দিনো’ মুক্তির প্রক্রিয়া।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD