রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন

হাসারাঙ্গার অবসর নিয়ে হার্শা ভোগলে

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩ ৩:৩৯ pm

ওয়ানিন্দু হাসারাঙ্গার বয়স মাত্র ২৬, খেলেছেন সবে ৪টি টেস্ট। অথচ এখনই টেস্টকে বিদায় বলে দিলেন এ লেগস্পিনার। শ্রীলঙ্কার স্পিনারের সিদ্ধান্তে খুব অবাক হছেন হার্শা ভোগলে। সামজিক যোগযোগ মাধ্যমে প্রকাশ করেছেন নিজের হতাশা। সেখানে তরুন ক্রিকেটারদের টেস্ট থেকে প্রাপ্তির প্রত্যাশা নিয়েও প্রশ্ন তুলেছেন এই কিংবদন্তী ধারাভাষ্যকার।
আন্তর্জাতিক ক্রিকেটে হাসারঙ্গার অভিষেক হয় ২০১৭ সালে ওয়ানডে দিয়ে। ২০১৯ এ টি-টোয়েন্টি আর ২০২০ এ টেস্ট। এই সময়ে ৪৮ ওয়ানডে ও ৫৮ টি-টোয়েন্টি খেললেও মাত্র ৪ টেস্ট খেলেছেন এই লেগ স্পিনার। দক্ষিণ আফ্রিকার সঙ্গে দুটি আর ইংল্যান্ড ও বাংলাদেশের সঙ্গে একটি করে। অথচ টেস্টে একজন লেগ স্পিনারকে বলা হয় উইকেট টেকিং বোলার। হাসারঙ্গার সেই সামর্থ্যও আছে কিন্তু ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে বেশি সময় দিতে এই ফরম্যাটকে বিদায় বললেন এ ক্রিকেটার।
ব্যাপারটি ভাল চোখে দেখেননি হার্শা ভোগলে। অবশ্য তিনি সরাসরি হাসারাঙ্গাকে দোষও দেননি। এক্স (সাবেক টুইটার)অ্যাকাউন্টে হার্শা লিখেন, ‘২৬ বছর বয়সে টেস্ট ক্রিকেটকে বিদায় বলে দেয়া হাসারাঙ্গার মতো দারুন একজন ক্রিকেটারের সিদ্ধান্ত আমাদেরকে তরুন ক্রিকেটারদের এই খেলাটি থেকে প্রত্যাশার একটা ধারনা দেয়। টেস্ট ক্রিকেটকে তারা কিভাবে দেখেন বা এই খেলা থেকে কি পাওয়ার আশা রাখেন তাও আমরা বুঝতে পারছি।’

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD