রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন

প্রেমিকের সঙ্গে ছবি দিয়ে কুরুচিপূর্ণ মন্তব্যের শিকার মাহি

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : বুধবার, ৩০ আগস্ট, ২০২৩ ৬:৩২ am

ছোট পর্দার বর্তমান সময়ের ব্যস্তময় অভিনেত্রী সামিরা খান মাহি। কাজ করেছেন একাধিক নাটক, ওয়েব সিরিজে। কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সরব তিনি। কয়েকদিন আগেই প্রেমিককে সামনে আনেন এই অভিনেত্রী। এবার সামাজিক যোগাযোগমাধ্যমে প্রেমিকের সঙ্গে ছবি প্রকাশ করে কুরুচিপূর্ণ মন্তব্যের শিকার হয়েছেন মাহি।

অভিনেত্রীর প্রেমিকের নাম সাদাত শাফি নাবিল। পারিবারিকভাবে তাদের গাড়ির ব্যবসা রয়েছে। করোনাকালীন সময়ে ভালোবাসার আদান-প্রদান হয় এই জুটির।

মঙ্গলবার (২৯ আগস্ট) নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি প্রকাশ করেন মাহি। যেখানে দেখা যায়, কোনো এক ওয়াশরুমে অভিনেত্রীকে পেছন থেকে জড়িয়ে ধরে রেখেছেন তার প্রেমিক।

ছবিটির ক্যাপশনে নাবিল লিখেছেন, ‘হ্যাপি প্লেস’। সেখানে কমেন্টবক্সে ‘লাভ’ ইমোজি দিয়ে প্রেমিকের প্রতি ভালোবাসার কথা প্রকাশ করেছেন মাহি।

তবে নেটিজেনদের একাংশ অভিনেত্রীর এই ছবিতে নানান ধরনের কুরুচিপূর্ণ মন্তব্য করেছে। একজন প্রশ্ন করেছেন, ক্যামেরাম্যান ওদের সঙ্গে বাথরুমে কি করে? তবে এর জবাবে মাহি লেখেন, কারণ এটা একটা ফটোশুট ছিল।

একজন মন্তব্য করেন, বিয়ের আগেই এসব! ছি ছি! এক নেটিজেন প্রশ্ন তুলেছেন, ফটোশুটটা ওখানেই করতে হবে? অন্যদিকে বেড রুমের ছবিও চেয়ে বসেন এক ব্যক্তি। যদিও এ সব মন্তব্যর বিপরীতে কোনো প্রতিক্রিয়া দেখাননি মাহি।

প্রসঙ্গত, সামিরা খান মাহির আসল নাম ফারজানা ইয়াসমিন কলি। ২০১৪ সালে মডেল ও অভিনেত্রী হিসেবে মিডিয়ায় পথ চলা শুরু এই অভিনেত্রীর। এরপর থেকে আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। এখন পর্যন্ত কাজ করেছেন বেশ কিছু নাটক ও বিজ্ঞাপনে।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD