সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন

ডেঙ্গুতে মেডিকেল শিক্ষার্থীর মৃত্যু

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩ ৫:৫৮ am

ডেঙ্গু আক্রান্ত হয়ে রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের ৫১তম ব্যাচের দীপান্বিতা বিশ্বাস (২০) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

সোমবার (১৮ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানান কর্তব্যরত চিকিৎসক তুষার দাস।

তিনি বলেন, ডেঙ্গু আক্রান্ত অবস্থায় গত শুক্রবার (১৫ সেপ্টেম্বর) দীপান্বিতা বিশ্বাসকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে আনা হয়। সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে এই হাসপাতালেই তার মৃত্যু হয়।

দীপান্বিতার সহপাঠী শাদমান কবির বলেন, ডেঙ্গু আক্রান্ত হওয়ার পর মেডিকেলের আবাসিক হলে থেকেই চিকিৎসা নিচ্ছিলেন দীপান্বিতা। পরে শারীরিক অবস্থার অবনতি হলে প্রথমে তাকে সলিমুল্লাহ মেডিকেলের আইসিইউতে নেওয়া হয়। পরে অবস্থা আরও অবনতি হলে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে আনা হয়। সেখানেই তার মৃত্যু হয়।

দীপান্বিতা রাজবাড়ীর পাংশা থানার লক্ষ্মীপুর গ্রামের অমল বিশ্বাসের মেয়ে। তিনি স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে এমবিবিএস ২০২২-২৩ শিক্ষাবর্ষে ভর্তি হয়েছিলেন। দীপান্বিতা ৫১তম ব্যাচের ছাত্রী ছিলেন।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD