রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন

এবার নিজ বাড়িতে ২ মন্ত্রীকে খাওয়ালেন ডিবিপ্রধান হারুন

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩ ৮:২০ am

নিজ বাড়ি কিশোরগঞ্জের হাওরাঞ্চল উপজেলা মিঠামইনে দুই মন্ত্রীকে দুপুরের খাবার খাইয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের প্রধান হারুন অর রশীদ।

বুধবার উপজেলার হোসেনপুর গ্রামের বাড়িতে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এবং ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বারকে দুপুরের খাবার খাওয়ান তিনি।

ডিবিপ্রধান হারুন অর রশিদ তার ফেসবুক পেজে লেখেন— আজ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এবং মাননীয় ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার মহোদয় কিশোরগঞ্জের প্রেসিডেন্ট রিসোর্টে আসেন। এ সময় প্রেসিডেন্ট রিসোর্টের এমডি মন্ত্রীদের ফুল দিয়ে বরণ করেন। পরে অতিথি মহোদয়গণ আমার গ্রামের বাড়িতে আসেন।

তিনি আরও লেখেন, মাননীয় ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী আমার আত্মীয়। সেই সূত্রে আমার বাড়িতে পারিবারিক মিলনমেলায় অংশগ্রহণ করেন। রাষ্ট্রীয় কাজে কিশোরগঞ্জ সফরে থাকা পরিকল্পনামন্ত্রী মহোদয় আমার আমন্ত্রণে কিছু সময় আমার বাড়িতে অবস্থান করেন এবং দুপুরের খাবার গ্রহণ করেন।

এ সময় কিশোরগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ, পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জিল্লুর রহমানসহ অন্যরা উপস্থিত ছিলেন।

এর আগে ২৯ জুলাই বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়কে ডিবি কার্যালয়ে মধ্যাহ্নভোজ করান ডিবিপ্রধান হারুন অর রশীদ। এর পর ২৯ আগস্ট ডিবি কার্যালয়ে বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরীকে আপ্যায়ন করান তিনি।

এ আপ্যায়নের ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে দ্রুত ভাইরাল হয়। এতে ব্যাপকভাবে আলোচনায় আসেন পুলিশের ঊর্ধ্বতন এ কর্মকর্তা।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD