শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন

সিঙ্গাইরে শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : সোমবার, ২৮ আগস্ট, ২০২৩ ৪:৪২ am

সিঙ্গাইর(মানিকগঞ্জ)প্রতিনিধি: জাতীয় শোক দিবস উপলক্ষ্যে মানিকগঞ্জের সিঙ্গাইরে আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৭ আগস্ট) পৌরসভার ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে স্থানীয় রঙ্গের বাজার এলাকায় এই অনুষ্ঠান হয়।
পৌরসভার ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ডা: মো: নুরুল ইসলামের সভাপতিত্বে- এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন মানিকগঞ্জ-২ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক দেওয়ান সফিউল আরেফিন টুটুল।

প্রধান অতিথি বলেন, আমি বুঝে শুনে আওয়ামী লীগটা করি। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অত্যন্ত চ্যালেঞ্জিং একটি নির্বাচন। সাধারণ মানুষ যদি আমার সাথে থাকেন তবে এবারের নির্বাচনটা আমি করব ইনশাল্লাহ। নির্বাচনী বিজয়ী হয়ে এই আসনটি আমি প্রধানমন্ত্রীকে উপহার দেব।

টুটুল বলেন, সিঙ্গাইর উপজেলা কমিটি নির্বাচনমুখী নয়। এই কমিটি দিয়ে নির্বাচনের বিজয়ী হওয়া সম্ভব নয়। কমিটিতে দুর্দিনে আওয়ামী লীগ করা নেতাকর্মী ও ত্যাগী নেতাদের মূল্যায়ন করা হয়নি। নির্বাচনের আগে এই কমিটিকে পূর্ণ গঠন করা দরকার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আবুল বাশার, জেলা আইনজীবি সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লুৎফর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাবেক মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ওয়াজেদ আলী, সাবেক ইউপি চেয়ারম্যান আবু বকর সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সম্পাদক আব্দুস সালাম আজাদ, সাবেক উপজেলা ভাইস-চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক ও সিঙ্গাইর সরকারি কলেজের সাবেক ভিপি মো. লুৎফর রহমান রানা প্রমুখ।

আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার তফসের আলীর সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন উপজেলার চান্দহর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আনিসুর রহমান, পৌরসভার ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মহিদুর রহমান, ইউপি সদস্য আব্বাস উদ্দিন ও শামীম আহমেদ প্রমুখ।

এসময় উপজেলা, পৌর, ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ এবং স্বেচ্ছাসেবক লীগের সাবেক ও বর্তমান কমিটির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সমাজের নানা শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD