বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৭:০২ অপরাহ্ন

সরকার সারাদেশে ত্রাসের রাজত্ব কায়েম করেছে : সালাম

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩ ১:২৪ pm

সরকার সারাদেশে ত্রাসের রাজত্ব কায়েম করেছে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম।

তিনি বলেন, জনগণের আন্দোলন দমানো জন্য তারা কথায়-কথায় গুলি করছে। অনেককে গুম করা হচ্ছে, লাশের হদিস পাওয়া যায় না। আজকে খুন-গুম হওয়া পরিবারের আর্তনাদ স্বৈরশাসকের কানে না পৌঁছালেও সৃষ্টিকর্তা সব দেখছেন। এই খুন-গুম হওয়া পরিবারের অভিশাপেই এই সরকার ধ্বংস হয়ে যাবে।

শনিবার (২৭ আগস্ট) রাতে নয়াপল্টনে ভাসানী ভবনে ঢাকা মহানগর বিএনপির গুমের শিকার সূত্রাপুর ও বংশাল থানার ৭টি পরিবারের স্বজনরা সাক্ষাৎ করতে আসলে এসব কথা বলেন তিনি।

গুম হওয়া সূত্রাপুর থানা ছাত্রদল সভাপতি সেলিম রেজা পিন্টু, সাংগঠনিক সম্পাদক সম্রাট মোল্লা, ৪৩ ওয়ার্ড বিএনপির সভাপতি খালেদ হাসান সোহেল, বংশাল থানা ছাত্রদলের সহ-সভাপতি সোহেল, ৩৫ নম্বর ওয়ার্ড ছাত্রদলের সভাপতি মো. জহির, ৩৫ নম্বর ওয়ার্ড (বংশাল) ছাত্রদলের সাধারণ সম্পাদক পারভেজ হোসেন, একই ওয়ার্ডের ছাত্রদল নেতা মো. চঞ্চলের পরিবারের সদস্যরা বিএনপির ঢাকা মহানগর দক্ষিণের কার্যালয়ে আসেন।

সালাম বলেন, কোনো স্বৈরশাসক স্বেচ্ছায় ক্ষমতা ছাড়ে না কিন্তু শেষ পর্যন্ত তাদের পরিণতি হয় ভয়াবহ। সুতরাং এই ফ্যাসিস্ট সরকারের পতন হবে। সব গুম-খুনের বিচার এই বাংলার মাটিতেই হবে।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুস সাত্তার, যুবদল কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকার প্রমুখ।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD