বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন

সীমান্তে বাংলাদেশির গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩ ১০:২৩ am

পঞ্চগড় সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়নের সীমান্ত এলাকা থেকে এক বাংলাদেশির গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সকালে ওই ইউনিয়নের মোমিনপাড়া সীমান্তের মেইন পিলারের দুই নম্বর সাব পিলার-সংলগ্ন এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তবে গরু চোরাচালানের সময় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে তার মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে।

নিহত ব্যক্তি বোদা উপজেলার সাকোয়া ইউনিয়নের বকশীগঞ্জ গ্রামের আব্দুল জব্বারের ছেলে নুর ইসলাম (৩৫)।

হাড়িভাসা ইউনিয়নের স্থানীয় বাসিন্দারা জানান, বুধবার রাতে সীমান্ত দিয়ে গরু চোরাচালানের সময় বিএসএফের ১৯৫ কাঞ্চনজঙ্ঘা বিওপির টহল দল কয়েক রাউন্ড গুলি ছোড়ে। বৃহস্পতিবার সকালে নুর ইসলামের মরদেহ পড়ে থাকতে দেখেন সীমান্তের বাসিন্দারা। এ সময় সংবাদ পেয়ে পুলিশ ও বিজিবি সদস্যরা মরদেহ উদ্ধার করেন।

হাড়িভাসা ইউপি চেয়ারম্যান সাইয়েদ নুরে আলম জানান, বুধবার রাত ১২টার দিকে গুলির আওয়াজে আতঙ্কিত হয়ে পড়েন এলাকাবাসীরা। পরে এলাকায় স্থানীয় কিছু যুবক সীমান্তের আশপাশে খোঁজাখুঁজি করেন। তবে রাতের আঁধারে কিছু না পেয়ে বৃহস্পতিবার ভোরে দেখা যায়, ওই এলাকায় একটি মরদেহ পড়ে আছে। এই সীমান্তে এর আগেও গুলিতে বাংলাদেশি নিহত হয়েছিল।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিয়া জানান, বৃহস্পতিবার সকালে খবর পেয়ে সীমান্তে বাংলাদেশের ভেতর থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD