বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০১:১৮ অপরাহ্ন

সাকিব-মুশফিকদের নিরাপত্তা দেবে পাকিস্তানের সেনাবাহিনী

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩ ৮:৫৮ am

হাইব্রিড পদ্ধতিতে পাকিস্তান ও শ্রীলঙ্কা যৌথভাবে আয়োজন করছে এবারের এশিয়া কাপ। আর এই টুর্নামেন্টের মধ্য দিয়েই লম্বা সময় পর আন্তর্জাতিক টুর্নামেন্টের আয়োজন করতে যাচ্ছে পাকিস্তান।

লম্বা সময় পর আন্তর্জাতিক টুর্নামেন্ট। চারটি ম্যাচ পাকিস্তানে আয়োজিত হলেও ক্রিকেটারদের নিরাপত্তার বিষয়ে কোনো কমতি রাখছে না দেশটির সরকার। ক্রিকেটারদের নিরাপত্তা নিশ্চিতে সেনাবাহিনীকে দায়িত্ব দিয়েছে দেশটির সরকার।

পাকিস্তানের গণমাধ্যমগুলোর বরাত দিয়ে জানা যায়, দেশটির তত্ত্বাবধায়ক সরকার এশিয়া কাপের জন্য সেনা মোতায়েনের অনুমতি দিয়েছে। আর সেনাবাহিনীর সঙ্গে নিরাপত্তার জন্য থাকবে বিশেষায়িত বাহিনী পাঞ্জাব রেঞ্জার্স।

ভারতের আপত্তির কারণে আয়োজক হয়েও নিজেদের দেশে চারটির বেশি ম্যাচ আয়োজন করতে পারছে না পাকিস্তান। এই চার ম্যাচের ভেতর উদ্বোধনী ম্যাচটি হবে মুলতানে। সেই ম্যাচে লড়বে স্বাগতিক পাকিস্তান ও নেপাল।

এরপর ৩ সেপ্টেম্বর বাংলাদেশ বনাম আফগানিস্তানের ম্যাচটি হবে লাহোরে। একই ভেন্যুতে গ্রুপ পর্বের শেষ ম্যাচে ৫ সেপ্টেম্বর লড়বে আফগানিস্তান ও শ্রীলঙ্কা।

গ্রুপ পর্বের ম্যাচ ছাড়াও সুপার ফোরের কেবল একটি ম্যাচ হবে পাকিস্তানে। গ্রুপ পর্ব পার হওয়া সাপেক্ষে এই ম্যাচে লড়বে পাকিস্তান ও বাংলাদেশ।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD