রবিবার, ২১ জুলাই ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন

রাতে মাঠে নামছে মায়ামি, মেসির খেলা নিয়ে শঙ্কা

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩ ১২:০২ pm

বিশ্বকাপের বাছাইপর্বের দুটি ম্যাচ শেষ আর্জেন্টিনার। আপাতত এখন আর নেই জাতীয় দলের কোনো খেলা। জাতীয় দলের পর্ব চুকানোর পর মেসির সামনে এখন ইন্টার মায়ামির হয়ে মাঠ মাতানোর মিশন।

শনিবার (১৬ সেপ্টেম্বর) মেজর লিগের ম্যাচে মেসির মায়ামি মাঠে নামবে আটলান্টা ইউনাইটেডের বিপক্ষে।

কিন্তু টানা খেলার ভেতর থাকা ‘ক্লান্ত’ মেসিকে এই ম্যাচে পাওয়া নিয়ে জেগেছে সংশয়। দলের পক্ষ থেকে এখনও মেসির মাঠে নামা বা বিশ্রামের বিষয়টি নিয়ে আনুষ্ঠানিক কোনো কিছু জানানো না হলেও গুঞ্জন রয়েছে এই ম্যাচে তারকা এই ফুটবলারের খেলার সম্ভাবনা কম।

টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে আনুষ্ঠানিক কিছু জানানো না হলেও মায়ামি কোচ জেরার্ড টাটা মার্টিনো মেসিকে আসন্ন এই ম্যাচে বিশ্রাম দেওয়ার ইঙ্গিত দিয়ে রেখেছেন। তিনি জানিয়েছেন মেসি বর্তমানে সুস্থ্য আছেন। টানা ম্যাচের ধকল কাটাতে তাকে আটলান্টার বিপক্ষে ম্যাচে বিশ্রাম দেওয়া হতে পারে।

মার্টিনো বলেন, ‘ওর (মেসি) বিষয়ে আমরা সতর্ক থাকব। সামনে অল্প সময়ের মধ্যে আমাদের অনেকগুলো গুরুত্বপূর্ণ ম্যাচ আছে।’

আর্জেন্টিনার ক্ষুদে জাদুকর লিওনেল মেসির ফিটনেস নিয়ে কোনো সন্দেহ থাকার জো নেই। ব্যস্ত সূচিতে বছরের পর বছর টানা তিনি দেখিয়ে গিয়েছেন তার ফুটবল শৈলি। কিন্তু বয়সের ভারে সাম্প্রতিকসময়ে যেন নুয়ে পড়ছেন তারকা এই ফুটবলার। আগের মতো শরীর যে সাপোর্ট দিচ্ছে না তাকে সেটি বুঝতে বোধহয় রকেট সায়েন্স জানার প্রয়োজন পড়বে না।

তারই প্রমাণ মেলে বিশ্বকাপের বাছাইপর্বের দুটি ম্যাচে। বাছাইপর্বে ইকুয়েডরের বিপক্ষে তিনি নেমেছিলেন বদলি হয়ে। এছাড়া টানা খেলার কারণে ফিট হয়ে উঠতে না পারায় তিনি নামেনই নি বলিভিয়ার বিপক্ষের ম্যাচটিতে।

মায়ামিতে যোগ দেওয়ার পর থেকেই বেশ ব্যস্ত সময় পার করতে হচ্ছে লিওনেল মেসিকে। গড়ে প্রতি চারদিনে বিশ্বকাপজয়ী এই অধিনায়ককে খেলতে হয়েছে একটি করে ম্যাচ। চলতি মাসের বাকি সময়টাতে মেসিকে খেলতে হবে আরও চারটি ম্যাচ। এর ভেতর সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচটি হলো ইউএস ওপেনের ফাইনাল।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD