বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন

সৌদি যাওয়ার এক মাস পর এসি বিস্ফোরণে যুবকের মৃত্যু

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩ ৫:১৩ am

সৌদি আরবে এসি বিস্ফোরণে এক প্রবাসী বাংলাদেশির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় সকাল ৯টার দিকে দেশটির রাজধানী রিয়াদের মাহয়েল এলাকায় তার মৃত্যু হয়।

নিহত মোহাম্মদ হেলাল উদ্দীন চট্টগ্রামের বাঁশখালীর কালীপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বাগুয়ান পাড়ার মৃত মো. ইসহাক মিয়ার ছেলে।

জানা গেছে, পরিবারে সচ্ছলতা ফেরাতে গত ১২ আগস্ট সৌদি আরবে যান হেলাল। বৃহস্পতিবার সকালে এসি বিস্ফোরণে গুরুতর আহত হন তিনি। সেখান থেকে সহকর্মীরা তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার মরদেহ দেশে আনা হবে কি না তা নিয়ে এখনো পরিবারের পক্ষ থেকে কোনো সিদ্ধান্ত হয়নি।

নিহতের ভাই মোহাম্মদ কায়সার বলেন, আত্মীয়স্বজনের কাছ থেকে ধারদেনা করে আমার ভাই হেলাল সৌদি আরব গেছে। পরিবারের হাল ধরার জন্য সবকিছু করেছে সে। এখন সে না ফেরার দেশে চলে গেল। কি করে তার পরিবার চলবে, ছোট দুইটা বাচ্চাসহ আমার ছোট ভাইয়ের বউ কি করে চলবে আল্লাহ জানেন। আমরা সেখানে অবস্থানরত পরিচিত লোকজনকে খবর দিয়েছি। মালিক যদি দয়া করে ভাইয়ের লাশ দেশে পাঠায় তাহলে তার মুখ দেখতে পাব। আমি সরকারের কাছে ভাইয়ের লাশ ফেরত আনার জন্য সহযোগিতা কামনা করি।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD