বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন

যুবদলের মোনায়েম মুন্না দুই দিনের রিমান্ডে

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩ ১১:৪১ am

রাজধানীর রামপুরা থানায় ২০২২ সালে দায়ের করা নাশকতার মামলায় জাতীয়তাবাদী যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্নার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) তাকে আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার সুষ্ঠুতদন্তের জন্য তাকে সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। অপরদিকে তার পক্ষে আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শেখ সাদী তার জামিন আবেদন নামঞ্জুর করে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আদালতে রাষ্ট্র পক্ষের আইনজীবী এম মনিরুজ্জামান মনির বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, গত ৮ মার্চ বিকেলে রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১৭তম কারাবন্দি দিবস উপলক্ষ্যে আলোচনা সভায় বক্তব্য দেন তিনি। ওইদিন সন্ধ্যা ৬টার দিকে রাজধানীর শাহজাহানপুর থেকে তাকে আটক করে পুলিশ। এরপর থেকেই কারাগারে আটক রয়েছেন তিনি।

এ আদেশের পর বিএনপিপন্থি আইনজীবীরা আদালতে হট্টগোল শুরু করেন। এসময় বিচারক এজলাস ছেড়ে খাসকামরায় চলে যান।

এ বিষয়ে আদালতের বেন্স সহকারী মোহাম্মদ ইমরান বলেন, ‘আসামি মোনায়েমের পক্ষের আইনজীবীরা আদেশের পর আদালতের মধ্যে হট্টগোল শুরু করে। এসময় তারা আইনজীবীদের বসার বেঞ্চ ও সোফা উল্টে ফেলে দেন। এসময় বিচারক এজলাসে ত্যাগ করে চলে যান।’

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD