সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন

মশার লার্ভা পাওয়ায় তিন ভবনকে ৭ লাখ টাকা জরিমানা

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩ ১:২৪ pm

মশার লার্ভা পাওয়ায় তিনটি নির্মাণাধীন ভবন মালিককে ছয় লাখ ৯০ হাজার টাকা জরিমানা করেছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) রাজধানীর কল্যাণপুরে এই জরিমানা করেন ডিএনসিসির ভ্রাম্যমাণ আদালত।

ডিএনসিসির মুখপাত্র মকবুল হোসাইন বলেন, ডিএনসিসির অঞ্চল-৫ এর আওতাধীন কল্যাণপুর এলাকায় মশক নিধন অভিযানে তিনটি নির্মাণাধীন ভবনে এডিসের লার্ভা পাওয়ায় তিনটি মামলায় মোট ছয় লাখ ৯০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। অভিযান পরিচালনা করেছেন ডিএনসিসির আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোতাকাব্বির আহমেদ, নির্বাহী ম্যাজিস্ট্রেট সারাওয়াত মেহজাবীন ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রমথ রনজন ঘটক।

এদিকে অঞ্চল-৩ এর আওতাধীন ২২ নং ওয়ার্ডের রামপুরা এলাকায় আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুলকার নায়ন এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট রাখী আহমেদ মশক নিধন অভিযান পরিচালনা করেন। অভিযান পরিচালনাকালে বাসাবাড়ি, বাণিজ্যিক ভবন, নির্মাণাধীন ভবন ও ফাঁকা প্লটে মশকবিরোধী অভিযান পরিচালনা করা হয়।

এছাড়া অঞ্চল-১০ এর আওতাধীন ৪১নং ওয়ার্ডের অন্তর্গত মুন্সিবাড়ি এলাকায় আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জিয়াউল বাসেত অভিযান পরিচালনা করেন।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD