বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন

ডেমরায় স্ত্রীর সঙ্গে ঝগড়া করে স্বামীর আত্মহত্যা

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : বুধবার, ১ নভেম্বর, ২০২৩ ৮:২৭ am

রাজধানীর ডেমরা থানার কোনাপাড়া এলাকায় স্ত্রীর সঙ্গে ঝগড়া করে নজরুল ইসলাম হৃদয় (২৫)নামে এক যুবক আত্মহত্যা করেছেন।

বুধবার (১ নভেম্বর) দুপুর পৌনে দুইটার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে হৃদয়ের স্ত্রী রুবিনা বলেন, পাঁচ মাস হলো আমরা ভালোবেসে বিয়ে করেছি। আমরা দু’জনে একটি এমব্রয়ডরি ফ্যাক্টরিতে কাজ করি। গতকাল (মঙ্গলবার) আমার পায়ে কাচ ঢুকে যায়। আমি হৃদয়কে ডাক্তারের কাছে নিয়ে যেতে বলেছি। কিন্তু সে আমাকে নিয়ে যায়নি। এ নিয়ে আমাদের দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়।

তিনি বলেন, গতকাল রাতে কী যেন খেয়ে বাসায় এসে আবোল-তাবোল বকতে থাকে। আজ (বুধবার) সকালে আমি ডিউটিতে যাই, কিন্তু হৃদয় সকালে ডিউটিতে যায়নি। ডিউটি থেকে দুপুরে বাসায় এসে দেখি সে গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সাথে ঝুলে আছে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, আমি ও আমার স্বামী কোনাপাড়া এলাকায় থাকি। হৃদয়ের পরিবার চাঁদপুরের শাহরাস্তি থানার ফতেপুর গ্রামে থাকে। সে ওই এলাকার আব্দুল মান্নানের ছেলে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি ডেমরা থানাকে জানিয়েছি।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD