বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন

ট্রলারে সিলিন্ডার বিস্ফোরণ: দগ্ধ আরও ৩ জনের মৃত্যু

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩ ১১:৪৬ am

কক্সবাজারে মাছ ধরার ট্রলারে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হয়ে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিন জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) সকাল থেকে দুপুরের মধ্যে হাসপাতালের বার্ন ইউনিটে তাদের মৃত্যু হয়।

হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি বিভাগের প্রধান ডা. রফিক উদ্দিন আহমেদ মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই ঘটনায় আরও দুই জনের মৃত্যু হয়। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ৫ জনে।

মঙ্গলবার হাসপাতালে মারা যাওয়া তিন জন হলেন— শাহীন, রহিম উল্লাহ এবং আরমান। তাদের তিন জনেরই শ্বাসনালী ৬০ থেকে ৯০ শতাংশ ক্ষতিগ্রস্ত হয়েছিল বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

গত শুক্রবার (১ সেপ্টেম্বর) সকালে কক্সবাজার বিমানবন্দর সড়কের বাঁকখালী নদীর নুনিয়ারছড়া ঘাটে নোঙরে থাকা অবস্থায় মাছ ধরার ট্রলারে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়। এ দুর্ঘটনায় ট্রলারে থাকা ১২ জন জেলে দগ্ধ হয়। তাদের উন্নত চিকিৎসার জন্য একই দিন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তাদের মধ্যে ঘটনার পর দিন শনিবার (২ সেপ্টেম্বর) উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে আইয়ুব আলী মারা যায়। সোমবার (৪ সেপ্টেম্বর) হাসপাতালে মৃত্যু হয় ওসমান গণির।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD