শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন

গাজীপুরে আজও শ্রমিক বিক্ষোভ

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩ ৫:৪৬ am

গাজীপুর মহানগরের ভোগড়া বাইপাস এলাকার আশপাশের শ্রমিকরা বেতন বাড়ানোর দাবিতে আজও বিক্ষোভ করছেন। এসময় শ্রমিকরা মহাসড়ক অবরোধের চেষ্টা করলে পুলিশ মহাসড়ক থেকে তাদের সরিয়ে দেয়।

বৃহস্পতিবার (২ নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে গাজীপুর মহানগরের ভোগড়া বাইপাস এলাকার টিএম ফ্যাশন লিমিটেড এর শ্রমিকরা আন্দোলনে নামেন।

জানা গেছে, বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে গাজীপুর মহানগরীর বাসন থানাধীন চান্দনা চৌরাস্তা জোবাইদা টাওয়ারে অবস্থিত টি.এম ফ্যাশনের শ্রমিকরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ শুরু করেন। সাড়ে ৮টার দিকে তারা ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে মিছিল নিয়ে অবরোধ করার চেষ্টা করলে শিল্প পুলিশ ও বাসন থানা পুলিশ সাউন্ড গ্রেনেড ও টিয়ারসেল নিক্ষেপ করলে শ্রমিকরা ছত্রভঙ্গ হয়ে যায়।

গাজীপুর শিল্পাঞ্চল পুলিশ-২ এর পুলিশ সুপার সারোয়ার আলম বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। শ্রমিকদের ভাঙচুর না করে শান্ত থাকতে অনুরোধ করা হচ্ছে।

উল্লেখ্য, গাজীপুরে বেতন বৃদ্ধির দাবিতে গত ২৩ অক্টোবর থেকে শ্রমিকরা আন্দোলন ও বিক্ষোভ করছেন। এদিকে পরিস্থিতি অস্বাভাবিক পর্যায়ে চলে যাওয়ায় গত দু’দিন ধরে গাজীপুরে অধিকাংশ কারখানা ছুটি ঘোষণা করা হয়েছে।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD