সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন

‘আমি বিক্রি হয়ে যাওয়ার মতো মানুষ নই’

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : বুধবার, ৩০ আগস্ট, ২০২৩ ১১:৫৫ am

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, ইউটিউবে কেউ একজন প্রচার করেছে, আমি নাকি বিক্রি হয়ে গেছি। বিষয়টি আমাকে আহত করেছে। আমি বিক্রি হয়ে যাওয়ার মতো মানুষ নই।

বুধবার (৩০ আগস্ট) জাপার কার্যালয়ে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

জি এম কাদের বলেন, অর্থ বা ক্ষমতার জন্য আমি বিক্রি হতে পারি না। চাকরি জীবনেও অবৈধ টাকা-পয়সার অর্জনের সুযোগ ছিল, কিন্তু আমি কখনই তা করিনি।

তিনি বলেন, ২৮ বছরের রাজনীতিতে ২০ বছর এমপি ও পাঁচ বছরে দুটি মন্ত্রণালয়ের দায়িত্বে ছিলাম। আমি বিক্রি হয়নি, বিক্রি হওয়ার লোকও নই। আমি দল এবং দেশ ও জাতির কথা চিন্তা করি।

জাপা চেয়ারম্যান বলেন, ভারত সফর শেষে দেশে ফিরে বিমানবন্দরে ঠেলাঠেলির মধ্যে হঠাৎ কথা বলায় ঠিকমতো শব্দচয়ন হয়নি। তাই কিছুটা ভুল বোঝাবুঝি হয়েছে। এর কিছুটা সমালোচনাও হয়েছে। এটা আমার ব্যর্থতা।

তিনি বলেন, বাংলাদেশ একটি শান্তিপূর্ণ এবং সুন্দর নির্বাচন চায় ভারত। তারা নির্বাচন ঘিরে সহিংসতা চায় না। নির্বাচনের পদ্ধতি ও কে ক্ষমতায় আসবে তা নিয়ে ভারতের কোনো বক্তব্য নেই।

জি এম কাদের বলেন, বাংলাদেশ ও ভারতের সঙ্গে দ্বিপাক্ষিক বিষয়গুলোতে যেন কোনো ব্যাঘাত না ঘটে সেটাই ভারত চায়। এ ছাড়া ভারতের সঙ্গে জাপার সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার বিষয় নিয়েই কথাবার্তা হয়েছে।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD