সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন

যাত্রী সেজে ইয়াবা নিয়ে গাজীপুর যাচ্ছিলেন তারা

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪ ১:২০ pm

সড়ক পথে ঢাকায় আসা দুই মাদক কারবারিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)। শনিবার (১৩ এপ্রিল) ভোরে মেয়র হানিফ ফ্লাইওভারে টোল প্লাজায় অভিযান পরিচালনা করে দুটি বাস থেকে মোট ৫ হাজার পিস ইয়াবাসহ তাদের আটক করা হয়।

ঢাকা মেট্রো. দক্ষিণ কার্যালয়ের সূত্রাপুর সার্কেলের উপ-পরিদর্শক মো. আব্দুল মতিন মিয়া জানান, ঈদুল ফিতরের ছুটিতে মাদক ব্যবসায়ীদের দৌরাত্ম্য রুখতে ৩টি ভিজিলেন্স ও টহল টিম গঠন করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা মেট্রো. (দক্ষিণ) কার্যালয়। একটি টিম আজ শনিবার ভোর ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত ঢাকার যাত্রাবাড়ী মেয়র হানিফ ফ্লাইওভারের টোল প্লাজায় খাগড়াছড়ি থেকে ঢাকায় আসা শান্তি পরিবহনের দুটি বাসে তল্লাশি চালায়। এসময় দুটি বাস থেকেই ৫ হাজার পিস ইয়াবাসহ দুজনকে আটক করা হয়।

প্রথমে তিন হাজার পিস ইয়াবাসহ কক্সবাজারের টেকনাফ হোয়াইক্যং ইউপি’র লাম্ব ঘোনার মৃত রাতাউ তনচংগ্যার ছেলে চোকোথাইন তনচংগ্যা (৩৫) ও পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে একই পরিবহনের আরেকটি বাসের যাত্রীবেশে আসা একই এলাকার রেলাঅং তনচংগ্যার ছেলে মংকেথাইন তনচংগ্যাকে (৩৫) আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক হওয়া অভিযুক্তরা জানান, টেকনাফ থেকে ইয়াবা নিয়ে তারা গাজীপুরের জয়দেবপুর এলাকায় পৌঁছে দিতে যাচ্ছিল। প্রতি চালানে তারা ২০ হাজার টাকা করে পেতেন। ঈদের ছুটিতে ঢাকা শহরে ঘুরতে আসার পাশাপাশি নগদ অর্থের লোভে তারা ইয়াবা পাচারে জড়ান।

পরিচয় লুকাতে এবং আইনশৃঙ্খলা বাহিনীর হাত থেকে বাঁচতে তারা কক্সবাজার থেকে প্রথমে বান্দরবান যান। বান্দরবান থেকে নৌপথে রাঙ্গামাটি পৌঁছায় এবং রাঙ্গামাটি থেকে বাসে ফেনী আসে। পরে ফেনী থেকে বাস বদল করে খাগড়াছড়ির বাসে উঠেন তারা।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD