বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন

‘স্কোয়াড পছন্দ না হলে খেলা দেখবেন না’

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩ ৬:১৬ am

এশিয়া কাপকে সামনে রেখে গেল সোমবার (২১ আগস্ট) ১৭ সদস্যের দল ঘোষণা করে ভারতের ক্রিকেট বোর্ড বিসিসিআই। সাঞ্জু স্যামসন, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহালকে বাদ দিয়েই স্কোয়াড দিয়েছেন নির্বাচকরা। আর তাতেই ভারতের ক্রিকেটভক্তদের কঠোর সমালোচনার মুখে পড়েছে ভারত বোর্ড।

এশিয়া কাপের স্কোয়াডে ইনজুরি কাটিয়ে ফিরেছেন শ্রেয়াস আইয়ার ও লোকেশ রাহুল। পাশাপাশি অভিষেকের অপেক্ষায় রয়েছেন তরুণ ব্যাটার তিলক ভার্মা।

মূলত সাঞ্জু স্যামসন ও রবিচন্দ্রন আশ্বিনকে স্কোয়াডে না নেওয়াতেই চলছে বিতর্ক।

তবে সাবেক ভারতীয় ক্রিকেটার সুনীল গভাস্কার ভারতের ভক্তদের অনুরোধ করেছেন স্কোয়াড দিয়ে বেশি মাথা না ঘামাতে। বিতর্ক বন্ধ করার পাশাপাশি দল ভালো না লাগলে ভক্তদের খেলা না দেখার পরামর্শ দিয়েছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম আজ তাককে দেয়া এক সাক্ষাৎকারে এমনটাই বলেন তিনি।

ভারতের সাবেক এই ওপেনার বলেন, ‘হ্যাঁ, কিছু খেলোয়াড় আছে যারা নিজেদের ভাগ্যবান ভাবতে পারে। তবে দল ঘোষণা হয়ে গেছে। তাই (রবিচন্দ্রন) অশ্বিনের কথা বলবেন না। বিতর্ক সৃষ্টি করা বন্ধ করুন। এটাই এখন আমাদের দল। আপনি যদি এটি পছন্দ না করেন তবে ম্যাচগুলি দেখবেন না। কিন্তু সমালোচনা বন্ধ করুন যে তাকে বাছাই করা উচিত ছিল বা অন্য কারও সেখানে থাকা উচিত, এটি একটি ভুল মানসিকতা।’

গভাস্কারের মতে, এশিয়া কাপের দলটির পর্যাপ্ত সামর্থ্য আছে বিশ্বকাপ জেতার।

ভারতের এই জনপ্রিয় ধারাভাষ্যকার বলেন, ‘হ্যাঁ, অবশ্যই (এই দলটি বিশ্বকাপ জিততে পারে)। আপনি আর কাকে বাছাই করতেন? আমি মনে করি না কোনো খেলোয়াড় দাবি করতে পারেন যে তার প্রতি অবিচার করা হয়েছে। এশিয়া কাপের ১৭ সদস্যের দলে অভিজ্ঞ এবং ফর্মে থাকা খেলোয়াড়দের বাছাই করা হয়েছে।’

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD