বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন

সাড়া ফেলেছেন শান্ত

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩ ২:১৩ pm

মাত্র এক বছরের ক্যারিয়ার। এর মধ্যেই সাড়া ফেলে দিয়েছেন তরুণ গায়ক ও সংগীত পরিচালক আরাফাতুল হাসান শান্ত। কাজ করেছেন বাঘা বাঘা সব নির্মাতার সঙ্গে। নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর বিজ্ঞাপনের মিউজিক করে প্রথমবার সবার নজরে আসেন।

প্রচারবিমুখ নবাগত এই সংগীত পরিচালক নিরবে-নিভৃতে একের পর এক শ্রোতাপ্রিয় কাজ উপহার দিয়ে যাচ্ছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে খুব একটা সরব নন শান্ত। তার গাওয়া ‘পরাণ’ সিনেমার ‘সাজিয়ে গুজিয়ে’ গানটি কাঁদিয়েছে সিনেমাপ্রেমীদের। এই ছবির ব্যাকগ্রাউন্ড মিউজিকেও বিরাট ভূমিকা রেখেছেন তিনি।

সংগীত পরিচালনা করেন ইফফাত জাহান মম পরিচালিত ‘মুনতাসির’ ওয়েব সিনেমায়। বিঞ্জ অরিজিনাল এই ওয়েব সিনেমার সবগুলো গান এবং ব্যাকগ্রাউন্ড মিউজিক শান্ত একাই করেন। যা সিনে সমালোচকদের ভূয়সী প্রশংসা কুড়ায়।

এই সিনেমার ‘একলা পাখি’ গানটি ডেইলি স্টার ওটিটি অ্যাওয়ার্ডসে বেস্ট মিউজিক কম্পোজার ক্যাটাগরিতে মনোনীত হয়। নিজের প্রথম কাজের এ রকম সাফল্যে বেশ আনন্দিত শান্ত।

তিনি বলেন, ‘এত অল্প সময়ে সবকিছু এভাবে হবে ভাবিনি। আল্লাহ মহান। কৃতজ্ঞতা আমার পরিবারের প্রতি। তাদের সহযোগিতা ছাড়া কিছুই সম্ভব ছিল না। কৃতজ্ঞতা এর সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে। বিশেষ কৃতজ্ঞতা সকল নির্মাতাদের যারা আমাকে কাজ করার সুযোগ করে দিয়েছেন।’

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD