রবিবার, ২১ জুলাই ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন

লাদাখের রাজপথে বাইক চালাচ্ছেন রাহুল গান্ধী

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : রবিবার, ২০ আগস্ট, ২০২৩ ৪:৫০ am

ভারতের সবচেয়ে পুরনো রাজনৈতিক দল কংগ্রেসের প্রভাবশালী নেতা রাহুল গান্ধী। দেশটির রাজনৈতিক অঙ্গনে পদচারণায় অন্যদের চেয়ে তিনি ভিন্ন—তার ছকভাঙার চেষ্টায়। স্রোতের বিপরীতে হেঁটে অনেকবার খবরের শিরোনাম হয়েছেন তিনি। রাহুল গান্ধী পুরোদস্তুর রাজনীতিক। তবে কখনও কৃষকদের সঙ্গে মাঠে, ট্রাকের স্টিয়ারিং হাতেও দেখা গেছে তাকে। এবার মোটরসাইকেল চালাতে দেখা গেল এই কংগ্রেস ম্যানকে।

লাদাখের প্যাংগং হ্রদের উদ্দেশে রওনা দিয়েছেন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী। সেখানে সাত দিনের সফরে যাচ্ছেন তিনি। এছাড়া রবিবার (২০ আগস্ট) প্রয়াত পিতা রাজীব গান্ধীর জন্মদিনও লাদাখে পালন করবেন রাহুল। সূত্রের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে আনন্দবাজার পত্রিকা।

এদিকে আগের দিন শনিবার সকালে সামাজিক মাধ্যমে ১০টি ছবি শেয়ার করেন রাহুল। সেখানে দেখা যায়, হেলমেট ও রোদচশমায় অন্য এক রাহুলকে।
কংগ্রেস সূত্রের বরাত দিয়ে ভারতীয় এই পত্রিকাটি জানায়, আগামী ২৫ অগস্ট পর্যন্ত লাদাখ সফর করবেন রাহুল গান্ধী। প্রায় সাত দিনের এই সফরে প্যাংগং হ্রদ ছাড়াও পাশের অঞ্চলগুলো ঘুরে দেখবেন এই কংগ্রেস নেতা।

অপরদিকে রাহুল টুইটারে তার এ সফর নিয়ে লিখেন, ‘প্যাংগং হ্রদের উদ্দেশে যাচ্ছি। আমার বাবা বলতেন এ জায়গাটি বিশ্বের সবচেয়ে সুন্দর জায়গাগুলোর মধ্যে অন্যতম।’

রাহুলের বাইক সফরের কিছু ছবি কংগ্রেসের টুইটারে পোস্ট করা হয়। সেখানে লিখা হয়, ‘উঁচু থেকে আরও উঁচুতে— না থেমে।’

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD