রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন

রাজকে ডিভোর্সের কারণ জানালেন পরী

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩ ১১:৪৪ am

শেষ পর্যন্ত ভেঙেই গেল চিত্রনায়িকা পরীমণি ও শরীফুল রাজের সংসার। পরীমণি রাজকে ডিভোর্স দিয়েছেন। সোমবার (১৮ সেপ্টেম্বর) পরীমণি রাজের উদ্দেশে বিচ্ছেদের নোটিশ পাঠান। তার পারিবারিক একটি সূত্র খবরটি নিশ্চিত করেছে।

এদিকে এই নায়িকার আইনজীবী মো. শাহীনুজ্জামান বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করে বলেন, নারী আসক্তি রয়েছে রাজের। হাতে-নাতে ধরাও পড়েছেন তিনি কয়েকবার। এসব আচরণে অতিষ্ঠ হয়ে ডিভোর্স ফাইল করেছেন পরীমণি। মুসলিম আইন অনুযায়ী তিন মাস পর এই ডিভোর্স কার্যকর হয়ে যাবে।

তিনি আরও বলেন, রাজ-পরীর দেনমোহর ছিল ১০১ টাকা। যদি তিন মাসের মধ্যে তারা নিজেরা বসে কোনো আপস-মীমাংসা না করে, তাহলে তিন মাস শেষে এই তালাক কার্যকর হবে।

প্রসঙ্গত, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। মাত্র সাত দিনের পরিচয়ে তারা বিয়ে করেছিলেন। ২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা।

রাজের সঙ্গে সংসার জীবনের ১০ মাসের মাথায় পরীর কোলজুড়ে আসে পুত্র সন্তান। এর এক দিন পর ছেলের ছবিসহ নাম প্রকাশ করেন পরীমণি। তিনি জানান, রাজের সঙ্গে মিল রেখে ছেলের নাম রেখেছেন শাহীম মুহাম্মদ রাজ্য।

দেড় বছরের দাম্পত্য জীবনে নানা ঘটনা আলোচনায় এসেছে। গত ২০ মে পরীমণির বাসা থেকে নিজের জিনিসপত্র নিয়ে বের হয়ে আসেন রাজ। এরপর ২৯ মে রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে সুনেরাহ, তানজিন তিশা ও নাজিফা তুষির সঙ্গে বেশ কিছু ব্যক্তিগত মুহূর্তের ছবি-ভিডিও ফাঁস হয়।

সেই ঘটনায় দুজনের মধ্যকার সম্পর্কে আরও দূরত্ব তৈরি হয়। সেই দূরত্বের ধারাবাহিকতায় এবার বিচ্ছেদের পথেই হাঁটলেন আলোচিত এই জুটি।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD