শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন

মুগদায় ৩৫০০ টাকার জন‍্য মাকে হত্যা, ছেলে আটক

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩ ৯:১৩ am

রাজধানীর মুগদায় শ্বাসরোধ ও কিল ঘুষিতে মমতাজ বেগম (৫০) নামে এক নারীকে হত্যার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। এ ঘটনায় ওই নারীর ছেলে সোহানকে (১৪) আটক করেছে পুলিশ।

বুধবার (৬ সেপ্টেম্বর) ভোরের দিকে মুগদার দক্ষিণ মাণ্ডায় এ ঘটনা ঘটে। পরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

এ ব্যাপারে মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ বলেন, সকালে আমরা খবর পেয়ে দক্ষিণ মান্ডার ১৩১০ মহিলা মেম্বারের গলিতে যাই। সেখানে রক্তাক্ত অবস্থায় এক নারীকে পড়ে থাকতে দেখি। পরে আমরা তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে পাঠাই।

তিনি বলেন, আমরা ঘটনার সঙ্গে জড়িত ওই নারীর ছোট ছেলে সোহানকে আটক করেছি। জিজ্ঞাসাবাদে সোহান জানায়, সে তার এক বন্ধুর মোটরসাইকেল চালিয়ে নষ্ট করে ফেলে। পরে সেই মোটরসাইকেল ঠিক করার জন্য তার মায়ের কাছে ৩৫০০ টাকা চায়। মমতাজ বেগম টাকা দিতে অস্বীকৃতি জানালে সোহানের সঙ্গে বাগবিতণ্ডা হয়। পরে সোহান তার মায়ের গলা চেপে ধরে। এরপর তার মা অচেতন হয়ে পড়ে গিয়ে মাথায় আঘাত পান। এসময় সোহানের কিল-ঘুষিতে মমতাজ বেগমের মৃত্যু হয়। বর্তমানে সোহান আমাদের হেফাজতে রয়েছে।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD