বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন

ভারতের বিপক্ষে ম্যাচে কোনো প্রত্যাশা নেই হৃদয়ের

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩ ১০:৫৯ am

এশিয়া কাপের সুপার ফোরে পরপর দুই ম্যাচ হারায় ফাইনালের দৌড়ে টিকে থাকাটা কাগজ কলমের হিসেবে শেষ হয়ে গেলেও কিঞ্চিত আশা ছিলো টাইগারদের ফাইনালে যাওয়ার। কিন্তু সেই আশাটুকুও ভেঙ্গে দিলো ভারত শ্রীলঙ্কার বিপক্ষে জয় বাগিয়ে নিয়ে।

আর তাতেই সুপার ফোরের শেষ ম্যাচটি বাংলাদেশের জন্য হয়ে দাঁড়িয়েছে কেবলই নিয়মরক্ষার ম্যাচ। আর সেই ম্যাচে শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বাংলাদেশ মাঠে নামবে ভারতের বিপক্ষে।

বাস্তবিকপক্ষে এই ম্যাচে বাংলাদেশের পাওয়ার বা হারাবার কিছুই নেই। আর সে কারণেই হয়তো ম্যাচটি নিয়ে খুব একটা ভাবছে না টাইগাররা।

জাতীয় দলের ব্যাটার তৌহিদ হৃদয়ের কণ্ঠে এই সুর। ম্যাচটি নিয়ে তার ব্যক্তিগত কোনো এক্সপেকটেশন নেই। তবে ভালো কিছু করার প্রত্যাশা নিয়ে মাঠে নামার প্রত্যাশা রয়েছে তার।

হৃদয় বলেন, ‘আমার মনে কোনো এক্সপেকটেশন নাই। আমি কোনো চিন্তা ভাবনা করি না। আমি যখন মাঠে যাব, তখন ট্রাই করব, টিমের জন্য কিছু কন্ট্রিবিউট করার। আমরা টুর্নামেন্টে নাই, বেশি কিছু ভাবছি না, ভালোভাবে শেষ করার প্রত্যাশা।’

তিনি আরও বলেন, ‘আমি আসলে এইভাবে চিন্তা করি না। কার সঙ্গে খেলা, কার দায়িত্ব বেড়ে যাচ্ছে। আমি সব সময় ট্রাই করি আমার যে প্রসেস আছে সেই প্রসেসে থাকার জন্য। এবং যেই দিনটাতে আমি খেলব, সেই দিনটা আমি সব সময় ট্রাই করি যে টিমের জন্য যেন কন্ট্রিবিউট করতে পারি।’

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD