বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৩০ অপরাহ্ন

বাইডেনের সেলফি দেখে বিএনপির পশ্চাৎযাত্রা শুরু হয়ে গেছে

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩ ১২:৩৬ pm

বাইডেনের সেলফি দেখে বিএনপির পশ্চাৎযাত্রা শুরু হয়ে গেছে
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এতদিন বিএনপি মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের দিকে তাকিয়ে ছিল। আওয়ামী লীগকে হটিয়ে বিএনপিকে ক্ষমতায় বসাবে। কী দেখলেন আজকে? বাইডেন সাহেব নিজেই প্রধানমন্ত্রীর সঙ্গে সেলফি তুললেন। এই দৃশ্য দেখে বিএনপির এখন কি হবে? এখন তাদের কোন যাত্রা? পতনযাত্রা না, বিএনপির পশ্চাৎযাত্রা শুরু হয়েছে।

শনিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কার্যালয়ের সামনে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির যে গণমিছিল, সেটা দেখে মনে হচ্ছে গণমিছিলে আর জনগণ আসবে না, জনগণ নেই। তাদের নেতাকর্মীরা আর আমেরিকার দিকে তাকাবে না।

তিনি বলেন, বিএনপি একটি দল, তারা সারা বাংলাদেশে মিথ্যার মহামারি ছড়াচ্ছে। মিথ্যার মহামারি এখন বিএনপির অবদানে সারা বাংলাদেশে ছড়িয়ে পড়ছে। তাদের গ্রামের একজন কর্মীও মিথ্যা কথা বলা শিখে গেছে। মির্জা ফখরুল সাহেব সিঙ্গাপুরে গিয়ে বৈঠক করে দেশে এসে এক দফা আন্দোলন দিলেন, একদফা আন্দোলন ভুয়া।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির মিছিল আন্দোলনে জনগণ নেই, আমেরিকাও মুখ ফিরিয়ে নিয়েছে। বিএনপির আন্দোলন সব ভুয়া, তাদের বিরুদ্ধে খেলা হবে কত ধানে কত চাল।

বিদেশিদের আগমন আওয়ামী লীগের জন্য সবুজ সংকেত বলেও জানান দলের সাধারণ সম্পাদক। তিনি বলেন, বঙ্গবন্ধুর নীতি অনুসরণ করে আওয়ামী লীগ সবার সঙ্গে বন্ধুত্ব করতেই পছন্দ করে।

তিনি বলেন, বিএনপির উপরে উপরে আন্দোলন করবে এবং তলে তলে নির্বাচনের জন্য প্রস্তুতি নিচ্ছেন। নির্বাচন না করলে তারেক রহমান নির্বাচন মনোনয়নের বাণিজ্য কীভাবে করবে? বিএনপির বিরুদ্ধে খেলা হবে, ফাউল করলে হলুদ কার্ড লাল কার্ড দেখানো হবে। বিএনপি দিনের আলোতেও রাতের অন্ধকার দেখে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে শান্তি সমাবেশে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাড. কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ প্রমুখ।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD