শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন

প্রতিদিনই আমার বিরুদ্ধে মামলা হয়, ভয় পাই না: উরফি

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : সোমবার, ২১ আগস্ট, ২০২৩ ১২:১৯ pm

নিজের পোশাক ও ফ্যাশনের জন্য বরাবরই আলোচনায় থাকেন ভারতীয় মডেল উরফি জাভেদ। নিজের পোশাকের কারণে কখনো সমালোচনার মুখে পড়েছেন, কখনো আবার খুনের হুমকিও পেয়েছেন। তবুও তিনি দমে যাননি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে উরফি জানান, এক ওয়েব সিরিজে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের কথা বলা হয়েছিল তাকে। তিনি রাজি না হওয়ায় ৪০ লাখ টাকার আইনি নোটিশ পাঠান নির্মাতারা।

এ ঘটনায় উরফি খুব ভয় পেয়েছিলেন। এমনকি আত্মহত্যার কথাও ভেবেছিলেন। উরফির কথায়, সেদিনের সেই ঘটনাই আজ তাকে আরও সাহসী করে তুলেছে।

মডেল বলেন, ‘আমি আমার ক্যারিয়ারের আগেও আইনি সমস্যার মুখোমুখি হয়েছি। একটি ওয়েব সিরিজে আমাকে এমন অন্তরঙ্গ দৃশ্য করতে বলা হয়েছিল, যা করতে আমি স্বাচ্ছন্দ্যবোধ করিনি। সেই দৃশ্যে অভিনয়ে না বলে দেওয়ায় আমাকে ৪০ লাখ টাকার টাকার আইনি নোটিশ পাঠানো হয়। সেদিন আমি খুব ভয় পেয়েছিলাম এবং আত্মহত্যার চিন্তাও করেছিলাম।’

ওই ঘটনায় বদলে গেছেন উরফি। তিনি বলেন, ‘এখন আর ভয় পাইনা আমি। আজও প্রচুর আইনি নোটিশ পাই। আমার বিরুদ্ধে প্রচুর মামলা দায়ের করা হয়। প্রতিদিনই তো আমার বিরুদ্ধে কোনও না কোনও মামলা হচ্ছে। তবে সেদিনের ঘটনার পর থেকে আমি আর ভাই না। এগুলো এখন আমার কাজের অংশ। আসলে আমার মনে হয়, কোনও ঘটনা থেকে শিক্ষা নেওয়া উচিত। পরে সেগুলিই সাহায্য করে।’

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD