বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন

নিখোঁজের দুইদিন পর অজ্ঞান অবস্থায় আওয়ামী লীগ নেতা উদ্ধার

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩ ১:০৪ pm

টাঙ্গাইলে নি‌খো‌ঁজের দুইদিন পর সড়কের পাশ থেকে অচেতন ও হাত পা বাঁধা অবস্থায় শাহ আলম নামের এক আওয়ামী লীগ নেতা‌কে উদ্ধার ক‌রে‌ছে স্থানীয়রা। এসময় ৯৯৯ এ ফোন করেও পুলিশি সেবা না পাওয়ার অভিযোগ করেছেন স্থানীয়রা।

মঙ্গলবার ১৯ সেপ্টেম্বর ভোর ৬ টার দিকে ভূঞাপুর-বঙ্গবন্ধু সেতু আঞ্চলিক সড়কের উপ‌জেলার ছাব্বিশা কবরস্থানের পাশ থেকে তাকে উদ্ধার করা হয়। উদ্ধা‌র হওয়া শাহ আলম ঘাটাইলের লোকেরপাড়া ইউনিয়নের আথাইল শিমুল গ্রামের আব্দুল মজিদ সরকা ছেলে ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।
ছাব্বিশা গ্রামের রায়হান তালুকদার রাসেল জানান, “ভোরে কবরস্থানের পাশে কিছু সংখ্যক মানুষকে হাক-ডাক করতে শুনতে পাই। সেখানে গিয়ে এক ব্যক্তি‌কে অচেতন অবস্থায় পড়ে থাক‌তে দে‌খে জরুরীসেবা নম্বর ৯৯৯ ফোন করা হয়। প‌রে ভূঞাপুর থানা পু‌লিশ ঘটনাস্থলে না এসে আমাদেরকে ওই ব্যক্তিকে হাসপাতালে পাঠাতে বললে আমরা তাকে হাসপাতালে নিয়ে যাই।”

শাহ্ আলমের ভাই ওমর ফারুক বলেন, গত (১৭ সেপ্টেম্বর) রোববার সকালে ঘাটাইলে নিজ বাসা থেকে ভূঞাপুর ল্যাব ওয়ান ক্লিনিকে যাওয়ার জন্য রওনা হয়। এরপর থে‌কে তার কোন খোঁজ পাওয়া যায়‌নি। ঘটনার দুইদিন পর মঙ্গলবার ভোরে হাত-পা বাঁধা অচেতন অবস্থায় ছাব্বিশা গ্রামের কবরস্থানের পাশ থেকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা।
এবিষয়ে ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ্ বলেন, সরকারি জরুরি সেবা ৯৯৯ এ ফোন পাবার পর পুলিশ ঘটনাস্থলে না যাবার কোন কারণ নেই। এমনটা কখনো ঘটেও না। এই বিষয়টিকে আমরা গুরুত্বসহকারে বিবেচনা করে থাকি। যদি এর ব্যতিক্রম ঘটে থাকে তা জেনে ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি আরও বলেন, ওই ব‌্যা‌ক্তিকে হাসপাতা‌লে ভ‌র্তি করার পর উন্নত চি‌কিৎসার জন‌্য টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে। কোন অ‌ভি‌যোগ পাওয়া যায়নি। অ‌ভি‌যোগ পে‌লে আইনগত ব‌্যবস্থা গ্রহণ করা হ‌বে।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD