বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন

দেশে সুশাসন আছে বলেই খালেদা জিয়ার বিচার হয়েছে: নৌ প্রতিমন্ত্রী

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : সোমবার, ২১ আগস্ট, ২০২৩ ১:৫৬ pm

নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেন, বেশি লাফালাফি করবেন না। আপনাদের পায়ের নিচের মাটি সরে গেছে। শেখ হাসিনার সাথে মোকাবিলা করার মত ক্ষমতা আপনাদের নাই। তিনি কোন বিষয়ে আপোষ করেন নাই। তারা (বিএনপি) বলে দেশে সুশাসন নাই। আমরা বলি দেশে সুশাসন আছে বলেই খালেদা জিয়ার বিচার এই দেশের মাটিতে হয়েছে।

তিনি বলেন, তারা এখন বলে মানবিক দিক বিবেচনা করে খালেদা জিয়ার মুক্তি দেয়া হোক। কিন্তু তাকে মানবিক দিক বিবেচনা করে মুক্তি দিলে কারাগারগুলোতে যারা আটক আছে তারাও তো বাংলাদেশের নাগরিক। তাদেরও তো মানবিক দিক বিবেচনা করে মুক্তি দিতে হবে। তাহলে তো দেশের কারাগারগুলো খালি হয়ে যাবে।

সোমবার বিকেলে দিনাজপুর ইনস্টিটিউট মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজিজুল ইমাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলতাফুজ্জামান মিতা, সহ-সভাপতি ও সাবেক এমপি আব্দুল লতিফ, সংরক্ষিত নারী আসনের এমপি জাকিয়া তাবাসসুম জুই, ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক হবিবর রহমান, জেলা জাসদের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বজলুল হক ও কামরুল হুদা হেলাল, যুগ্ম সাধারণ সম্পাদক মির্জা আশফাক হোসেন প্রমুখ।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD