বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন

দুবাইতে স্বর্ণের দোকান উদ্বোধনে সাকিব-আশরাফুল

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : রবিবার, ২০ আগস্ট, ২০২৩ ৯:০৪ am

বাংলাদেশ ক্রিকেটের পোস্টারবয় বলা হয় সাকিব আল হাসানকে। টাইগার অধিনায়ক খেলার বাইরে সময় পেলেই বিভিন্ন কাজে ব্যস্ত সময় পার করেন। কিছুদিন আগেই সংযুক্ত আরব আমিরাতে আরাভ জুয়েলার্স উদ্বোধনে অংশ নিয়ে বিতর্কের জন্ম দিয়েছিলেন তিনি। এবার একটি বিজ্ঞাপনী কাজের জন্যে আবারও দুবাইয়ে পা রাখতে যাচ্ছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

রোববার (২০ আগস্ট) দুবাইয়ের নামকরা গোল্ড মার্কেট গোল্ডসুকে এন আর আই জুয়েলারির অফিস উদ্বোধনে উপস্থিত থাকবেন সাকিব আল হাসান। তবে এবার তিনি একা নন, সঙ্গে থাকবেন টাইগার সাবেক তারকা ক্রিকেটার মোহাম্মদ আশরাফুলও। বিষয়টি নিশ্চিত করেছেন এই দুই তারকা ক্রিকেটার নিজেই।

ফলে আমিরাত প্রবাসীদের কাছে সাকিব আল হাসান পুনরায় আলোচনায় উঠে এসেছেন। সাকিব দুবাই আসার খবর ধীরে ধীরে ছড়িয়ে পড়লে, সাধারণ প্রবাসীরা যেন অপেক্ষায় আছেন প্রিয় তারকাকে একনজর দেখার জন্যে। তবে বিষয়টিকে ইতিবাচক হিসেবে দেখেছেন বাংলাদেশ মিশনও।

জানা যায়, এই উদ্বোধনী অনুষ্ঠানে মিশনের ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত থাকবেন। ইতিমধ্যেই সাকিবের উপস্থিতি নিরাপদ ও সুশৃঙ্খল করার জন্য ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হচ্ছে বলে জানিয়েছেন আয়োজকরা। কারণ গতবার সাকিব প্রেমীদের ছিল উপচেপড়া ভিড়।

এর আগে ১৫ মার্চ দুবাইয়ের নিউ গোল্ড সুকেতে আরাভ জুয়েলার্সের একটি দোকান উদ্বোধন করতে গিয়েছিলেন সাকিব। তবে দুবাইয়ের ওই ব্যবসা প্রতিষ্ঠানটির মালিক আরাভ খান ওরফে রবিউল ইসলাম পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মামুন এমরান খান হত্যা মামলার পলাতক আসামি! তিনি এক সময় বাংলাদেশের চলচ্চিত্রে অভিনয় করতেন বলেও জানা গেছে।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD