বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন

তোমার পাশে অন্য কাউকে দেখে বাঁচা সম্ভব না, লিখে নারী চিকিৎসকের ‘আত্মহত্যা’

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩ ৭:৫০ am

রাজধানীতে সুস্মিতা সাহা নামে এক নারী চিকিৎসক সুইসাইড নোট লিখে ‘আত্মহত্যা’ করার অভিযোগ উঠেছে। তেজগাঁও শিল্পাঞ্চলের নাখালপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। সুস্মিতা মিরপুর-১৪ ডেন্টাল কলেজ থেকে সদ্য পাস করেছেন বলে জানা গেছে।

সোমবার রাতে বান্ধবীর বাসাতেই তিনি ঘুমের ওষুধ খান। গুরুতর অসুস্থ তাকে অবস্থায় ইম্পালস হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে তেজগাঁও শিল্পাঞ্চল থানা পুলিশ লাশ উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

তার গ্রামের বাড়ি জামালপুর সরিষাবাড়ির আরামনগর বাজারে।

এ বিষয়ে তেজগাঁও শিল্পাঞ্চল থানার ওসি মাজারুল ইসলাম বলেন, ধারণা করা হচ্ছে, ঘুমের ওষুধ খেয়ে তিনি আত্মহত্যা করেছেন। একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। তিনি মিরপুর ডেন্টাল কলেজ থেকে সদ্য পাস করা চিকিৎসক। তার একটি মুসলিম ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। ওই ছেলের দেওয়া মানসিক কষ্টের জন্য তিনি ঘুমের ওষুধ খেলে তার আত্মীয় স্বজন তেজগাঁও শিল্পাঞ্চল এলাকার ইম্পালস হসপিটালে নিয়ে যায়। সেখানে তার চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

তিনি আরও বলেন, ঘুমের ওষুধ খাওয়ার আগে তার লেখা একটি চিরকুট পুলিশের পক্ষ থেকে জব্দ করা হয়েছে। মৃত্যুর কারণ নিশ্চিতে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে মরদেহ পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

উদ্ধার হওয়া চিরকুটে লিখা ছিল, ‘….একবার আমার মুখটা দেখো। আমি একবার তোমাকে দেখতে চাই। ওষুধ এ রিয়েকশন শুরু হয়ে গেছে। তোমার সুখ, তোমার পাশে অন্য কাউকে দেখে আমার বাঁচা সম্ভব না। কোথাও আমাকে পেলে অপরিচিত হয়ে এড়িয়ে যেতে। সুখী হও।’

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD