বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন

টঙ্গীতে ৫ দিনের জোড় ইজতেমা শুরু ১৩ অক্টোবর

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩ ৬:৪৯ am

গাজীপুরের টঙ্গীতে আগামী ১৩-১৭ অক্টোবর হতে যাচ্ছে দিল্লির নিজামুদ্দিন বিশ্ব মার্কাজের অনুসারী তথা মাওলানা সাদ আহমদ কান্ধলভী অনুসারীদের পাঁচ দিনব্যাপী জোড় ইজতেমা।

গতকাল রোববার গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার কার্যালয় এ সংক্রান্ত একটি অনুমতিপত্র দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন নিজামুদ্দিন বিশ্ব মার্কাজ অনুসারী টঙ্গী বিশ্ব ইজতেমা আয়োজক কমিটির মিডিয়া সমন্বয়কারী মো. সায়েম।

তিনি জানান, দাওয়াত ও তাবলিগের মেহনত সুষ্ঠুভাবে পরিচালনা এবং টঙ্গী বিশ্ব ইজতেমার সফলতার জন্য পুরনো সাথীদের সমন্বয়ে টঙ্গী ময়দানে পাঁচ দিনের জোড় আগামী ১৩, ১৪, ১৫, ১৬ ও ১৭ অক্টোবর করার জন্য অনুমতি চেয়ে এক সপ্তাহ আগে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার বরাবর আবেদন করা হয়। আবেদনটি করেন নিজামুদ্দিন বিশ্ব মার্কাজের অনুসারী তাবলিগের মূলধারা ও ঢাকা কাকরাইল জামে মসজিদ মার্কাজের আহলে শুরার পক্ষে সৈয়দ ওয়াসিফ ইসলাম।

এরই পরিপ্রেক্ষিতে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার আগামী ১৩ অক্টোবর থেকে টঙ্গী ইজতেমা ময়দানে পাঁচ দিনব্যাপী জোড় ইজতেমা পালনের অনুমতি দিয়েছেন। জোড় ইজতেমা কেন্দ্র করে কিছু দিনের মধ্যেই ময়দান প্রস্তুতির কাজ শুরু হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনের তফশিল ঘোষণার ওপর ভিত্তি করে বিশ্ব ইজতেমা অনুষ্ঠিত হবে। তবে ২০২৪ সালের ফেব্রুয়ারি মাসের দ্বিতীয় সপ্তাহে ৫৭তম বিশ্ব ইজতেমা আয়োজনের সম্ভাবনা রয়েছে।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD