বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৪২ অপরাহ্ন

জেলের বাথরুম পরিষ্কার করতে হয়েছে : সালমান খান

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩ ৪:১০ pm

বলিউড ভাইজান সালমান খান। ক্যারিয়ারে পর্দার বাইরে ব্যক্তিজীবন নিয়ে নানা কারণে আলোচনায় ছিলেন তিনি। কখনো প্রেমের সম্পর্ক আবার কখনো আদালত পাড়ায় হাজির হয়েও সংবাদের শিরোনাম হয়েছেন এই বলি অভিনেতা।

তবে সালমানের চোখে কোনো কাজই ছোট নয়। সম্প্রতি ‘বিগ বস ওটিটি-২’-এর ফাইনালে নিজের অতীত নিয়ে তেমনি এক অভিজ্ঞতার কথা জানিয়েছেন ভাইজান। যা উপস্থিত দর্শকদেরও বেশ অবাক করেছে।

সালমান জানান, জেলে থাকা অবস্থায় বাথরুম পরিষ্কার রাখার কাজ করতে হয়েছে তাকে। শুধু তাই নয়, স্কুলজীবনেও একই কাজ করেছেন তিনি। বোর্ডিং স্কুলে থাকাকালীন বাথরুম সাফ করতে হয়েছে।

রোববার ‘বিগ বস ওটিটি-২’ ফাইনালে সবার প্রথম বাদ পড়েন পূজা ভাট। মহেশ কন্যার বাদ পড়ার আগে তার প্রশংসা করে সালমান জানান, টয়লেট পরিষ্কার রাখা নিয়ে পূজার যে পাগলামি তা সত্যি প্রশংসনীয়। এর আগে বিগ বসের ঘরে এত পরিষ্কার টয়লেট তিনি কখনও দেখেননি। পুরো মৌসুমেই পূজা বাথরুম পরিষ্কার রাখার কাজটি করে গেছেন। বিগ বসের ঘরে ঢুকে বাসন মাজা থেকে বাথরুম পরিষ্কারের কাজও করেছেন তিনি।

সালমান বলেন, ‘কোন কাজ ছোট কিংবা বড় নয়। আমি বাথরুম পরিষ্কার করেছি, যখন আমি বোর্ডিং স্কুলে থাকতাম। আমি আমার নিজের কাজ করতে অভ্যস্ত ছিলাম ছোট থেকেই এমনকি জেলেও।’ ক্যারিয়ারে নিজের এই সাফল্যের জন্য মা ও বোনদের কৃতিত্ব দিয়েছেন তিনি।

কৃষ্ণসার হরিন শিকার মামলায় যোধপুর আদালত পাঁচ বছরের কারাদণ্ড পেয়েছিলেন সালমান খান। পরবর্তীতে হাইকোর্ট থেকে জামিন পান এই অভিনেতা। এখনও আদালতে বিচারাধীন সেই মামলা।

এদিকে, ‘বিগ বস ওটিটি-২’র বিজয়ীর ট্রফি জিতেছেন এলভিশ যাদব৷ ২৫ লাখ টাকা নগদ পুরস্কার পেয়েছেন তিনি। এলভিশ একজন ওয়াইল্ড কার্ড প্রতিযোগী হিসাবে শোতে প্রবেশ করেছিলেন এবং তিনিই প্রথম ওয়াইল্ড কার্ড প্রতিযোগী যিনি ট্রফি জিতে নিয়েছেন।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD