শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন

গুলির শব্দে কাঁপল কলকাতা বিমানবন্দর, সিআইএসএফ সদস্যের আত্মহত্যা

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪ ৬:১০ am

দিনের শুরুতেই রক্তাক্ত হয়েছে কলকাতা বিমানবন্দর। হঠাৎ গুলির শব্দে কেঁপে উঠে বিমানবন্দর চত্বর। গুলি চালিয়ে সি বিষ্ণু (২৫) নামে সিআইএসএফের এক সদস্য আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার (২৮ মার্চ) সকালে বিমানবন্দরের ৫ নম্বর গেটের পাশে এ ঘটনা ঘটেছে।

ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্থান টাইমসের খবরে বলা হয়, কলকাতা বিমানবন্দরে সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্সের (সিআইএসএফ) এক সদস্য গুলি করে আত্মহত্যার চেষ্টা করেন। গুলিটি তার গলায় লাগে। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় চিনার পার্ক এলাকার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। এসময় তার পাশে থাকা ইনস্যাস রাইফেল উদ্ধার করা হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, নিহত সি বিষ্ণু দুবছর আগে সিআইএসএফ-এর চাকরিতে যোগ দেন। তার বাড়ি তেলাঙ্গানায়। বৃহস্পতিবার সকালে তিনি বিমানবন্দরের পাঁচ নম্বর গেটের টাওয়ারে নিরাপত্তার দায়িত্বে ছিলেন।

জানা গেছে, কর্মরত অবস্থায় নিজের বন্দুক দিয়ে নিজেকে গুলি করেন বিষ্ণু। বিষ্ণুর থুতনির নিচে গুলি লাগে। এ ঘটনাটি ঘটে ভোর পাঁটার দিকে। গুলির আওয়াজ শুনে আশপাশের জওয়ানরা পাঁচ নম্বর গেটের টাওয়ারে উঠে বিষ্ণুকে উদ্ধার করেন।

এদিকে এই সিআইএসএফ সদস্য কেন আত্মহত্যার চেষ্টা করেছেন তা এখনও স্পষ্ট নয়। আত্মহত্যার কারণ জানতে ইতোমধ্যে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। বিধাননগর পুলিশ কমিশনারেট ও সিআইএসএফ কর্মকর্তারা পৃথকভাবে বিষয়টি খতিয়ে দেখছেন।

প্রাথমিকভাবে জানা গেছে, আহত জওয়ানের বাড়ি তেলঙ্গানায়। ইতোমধ্যেই তার পরিবারকে খবর দেওয়া হয়েছে। নিয়ম অনুযায়ী, কর্তব্যরত অবস্থায় সিআইএসএফ জওয়ানেরা মোবাইল ফোন ব্যবহার করতে পারেন না। তবে তার মোবাইল ফোন পাওয়া গেলে অনেক রহস্যের জট খুলতে পারে বলে মনে করছেন তদন্তকারীরা।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD