সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন

সেই যুবলীগ নেত্রী তিন দিনের রিমান্ডে

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩ ১১:৪৯ am

সাভারে এক কিশোরীকে বিবস্ত্র করে ছবি তুলে অনৈতিক কাজে বাধ্য করাসহ নানা অভিযোগে গ্রেপ্তার ঢাকা জেলা যুব মহিলা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক (বর্তমানে বহিষ্কৃত) মেহনাজ তাবাসসুম মিশুর (৩৫) তিন দিনের রিমান্ড মন্জুর করেছেন আদালত।

বুধবার (২৩ আগস্ট) বিকেল ৪টার দিকে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা এ তথ্য নিশ্চিত করেছেন।

ঢাকা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পরিদর্শক মো. মনিরুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, গ্রেপ্তার মিশুকে বিকেলে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম রাবেয়া বেগমের আদালতে তোলা হয়। এ সময় তিনি তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ওসি দীপক চন্দ্র সাহা বলেন, অষ্টম শ্রেণির শিক্ষার্থী ১৫ বছর বয়সী এক কিশোরীকে বিবস্ত্র করে ছবি তুলে অনৈতিক কাজে বাধ্য করাসহ কয়েকটি অভিযোগে দায়ের করা মামলায় গ্রেপ্তারের পর বিস্তর জিজ্ঞাসাবাদের জন্য আদালতে গত রোববার মিশুর ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়। ওই দিন মামলার শুনানি হয়নি। আজ শুনানির তারিখ ধার্য করে বিজ্ঞ আদালত। নির্ধারিত তারিখ অনুযায়ী আজ মিশুকে আদালতে তোলা হয় এবং শুনানি শেষে বিজ্ঞ আদালত মিশুর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, এক কিশোরীকে বিবস্ত্র করে ছবি তুলে অনৈতিক কাজে বাধ্য করাসহ নানা অভিযোগে গত শনিবার নিজ বাড়ি থেকে ঢাকা জেলা যুব মহিলা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মেহনাজ তাবাসসুম মিশুকে গ্রেপ্তার করা হয়। মামলায় মিশুর স্বামী আতিকুর রহমান আতিকসহ অজ্ঞাত ৫/৭ জনকে আসামি করা হয়। ওই মামলায় একমাত্র মিশুই গ্রেপ্তার হয়েছেন। বাকি আসামিরা পালাতক রয়েছেন। এ ঘটনায় মিশুকে যুব মহিলা লীগ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD