রবিবার, ২১ জুলাই ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন

সিলেটে মহাসড়কে ডালপালায় আগুন দিয়ে অবরোধ-সমর্থকদের বিক্ষোভ

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩ ১০:৩৩ am

বিএনপি-জামায়াতের ডাকা টানা তিন দিনের অবরোধের শেষ দিন ঢাকা-সুনামগঞ্জ মহাসড়কে রাস্তায় ডালপালা ফেলে আগুন ধরিয়ে বিক্ষোভ করেছেন সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা। বৃহস্পতিবার (২ নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

অপরদিকে, সকাল সাড়ে ৭টায় ঢাকা-সিলেট মহাসড়কের নাজিরবাজার এলাকায় ছাত্রদল ও যুবদলের ১৫-২০ জন নেতাকর্মী ঢাকা-সিলেট মহাসড়কে টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধের চেষ্টা করেন। এসময় পুলিশ ঘটনাস্থলে পৌঁছে একজনকে আটক করে।

সকাল ৯টার দিকে দক্ষিণ সুরমার কুতুবপুর এলাকায় টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করেন বিএনপির নেতাকর্মীরা। পরে ওসমানী নগর উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা ধাওয়া দিয়ে একজনকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

এদিকে, টানা অবরোধের শেষ দিনেও সিলেট নগরীর দোকানপাট ও ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ রয়েছে। নগরীর ভেতরে যান চলাচল একেবারে কম। মহাসড়কও অনেকটা সুনসান। তবে অটোরিকশা, নিত্যপণ্যবাহী ও ব্যক্তিগত গাড়ি সকাল থেকে চলতে শুরু করেছে। নির্দিষ্ট সময়ে ট্রেনও ছেড়ে যাচ্ছে।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দোহা বলেন, সকালে নাজিরবাজার ও রশিদপুরের মধ্যবর্তী স্থানে ঢাকা-সিলেট মহাসড়কে নাশকতার চেষ্টা করা হচ্ছে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে একজনকে আটক করি। এসময় বাকিরা দৌড়ে পালিয়ে যায়। আটক যুবককে থানায় নিয়ে আসা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD