বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন

শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে হবে : মুজিবুল হক

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩ ৯:৫৯ am

সাবেক রেলমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য মুজিবুল হক বলেছেন, আগামী নির্বাচনে আবারো ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে হবে। বিএনপি-জামায়াত জঙ্গিগোষ্ঠী ক্ষমতায় এলে দেশের উন্নয়ন অগ্রগতি ব্যাহত হবে।

রোববার (২৭ আগস্ট) দুপুরে কুমিল্লার চৌদ্দগ্রামে মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুজিবুল হক বলেন, দেশের জনসংখ্যার অর্ধেক নারী। মহান মুক্তিযুদ্ধসহ সমাজ ও দেশ গঠনে নারীদের ব্যাপক অবদান রয়েছে। দেশের প্রধানমন্ত্রী, মহান জাতীয় সংসদের স্পিকারসহ গুরুত্বপূর্ণ পদে নেতৃত্বে রয়েছেন নারী সমাজ। বিগত কোনো সরকার নারীদের অগ্রগতি ও উন্নয়নে কোনো কাজ করেনি। সব সময় নারীরা ছিলেন অবহেলিত। বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় এসে নারীর ক্ষমতায়ন, নারীর জীবনমান উন্নয়ন, নারীর কর্মসংস্থান, নারী শিক্ষা প্রসার, মাতৃত্বকালীন ছুটি ও ভাতা প্রদানসহ ব্যাপক কার্যক্রম গ্রহণ করেছেন।

বিএনপি-জামায়াত জঙ্গিগোষ্ঠী ক্ষমতায় এলে নারীদের এই অগ্রযাত্রা থেমে যাবে বলেও মন্তব্য করেন তিনি।

এসময় তিনি ঘরে ঘরে বাড়ি বাড়ি গিয়ে আওয়ামী লীগ তথা স্বাধীনতার প্রতীক নৌকার পক্ষে কাজ করার জন্য সব নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD