মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন

শাহাজালালে গাড়ি চাপায় বিমানকর্মী নিহত

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩ ৪:২১ am

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মোহাম্মদ সাদ্দাম হোসেন নামে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের এয়ারক্রাফট টেকনিক্যাল হেল্পার গাড়ির চাপায় নিহত হয়েছেন।

বুধবার (১৬ আগস্ট) রাতে বিমানবন্দরের অভ্যন্তরে বে-৭ নম্বর এলাকায় পদ্মা অয়েলের একটি গাড়ি চাপায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সাদ্দামের বাড়ি জামালপুরের বক্সিগঞ্জে।

বিমান সূত্রে জানা যায়, বুধবার রাতে বিমানবন্দরের অভ্যন্তরে বে-৭ নম্বর এলাকায় ডিউটিরত অবস্থায় তাকে ধাক্কা দেয় পদ্মা অয়েল কোম্পানির বাউজার। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে উত্তরার উইমেন’স মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন কামরুল ইসলাম বলেন, চালকসহ পদ্মা ওয়েলের গাড়িটি থানায় হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে তারা আইনগত ব্যবস্থা নেবেন।

বিষয়টি নিশ্চিত করে বিমানবন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক মিয়া বলেন, রাত ১০টার দিকে আমরা এই দুর্ঘটনার সংবাদ পাই। পরে ঘটনাস্থল থেকে চালকসহ গাড়িটি জব্দ করা হয়েছে। নিহতের মরদেহ উত্তরার উইমেন’স মেডিকেল কলেজে আছে। এই বিষয়ে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD