বুধবার, ০৬ ডিসেম্বর ২০২৩, ০৯:৪৩ পূর্বাহ্ন

রিলায়েন্সের পদ ছাড়লেন নীতা আম্বানি, দায়িত্বে মুকেশের ৩ সন্তান

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩ ৪:৩৬ am

রিলায়েন্স গোষ্ঠীর বোর্ড অব ডিরেক্টরস পড়ে বড় পরিবর্তন হয়েছে। রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের (আরআইএল) বোর্ড অব ডিরেক্টরসের পদ ছাড়লেন নীতা আম্বানি।

অন্যদিকে, আরআইএল বোর্ডে এলেন মুকেশ আম্বানির তিন সন্তান- ঈশা, আকাশ ও অনন্ত। সোমবার আরআইএল’র বার্ষিক জেনারেল মিটিংয়ে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বৈঠক শেষে রিলায়েন্স গোষ্ঠীর পক্ষ থেকে এ ঘোষণা দেওয়া হয়েছে।

আরআইএল সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের বোর্ড অব ডিরেক্টরসের পদ ছাড়লেন মুকেশ-ঘরণী। তবে রিলায়েন্স ফাউন্ডেশনের উপদেষ্টা হিসেবে তিনি আরআইএল’র সমস্ত বোর্ড মিটিংয়ে স্থায়ী আমন্ত্রিত সদস্য থাকবেন। অন্যদিকে, নন-এক্সিকিউটিভ ডিরেক্টরস হিসেবে আরআইএল’র বোর্ড অব ডিরেক্টরসের প্যানেলে এলেন মুকেশ-নীতা আম্বানির ৩ সন্তান- ঈশা, আকাশ ও অনন্ত।

গত বছরই অবশ্য তিন সন্তানকে সম্পূর্ণভাবে ব্যবসার অন্তর্ভুক্ত করেছিলেন রিলায়েন্স গোষ্ঠীর চেয়ারম্যান মুকেশ আম্বানি। রিলায়েন্স জিও ইনফোকম লিমিটেডের দায়িত্ব দিয়েছিলেন বড় ছেলে আকাশ আম্বানিকে। রিলায়েন্স রিটেলের দায়িত্ব দিয়েছিলেন আকাশের স্ত্রী তথা পুত্রবধূ এবং মেয়ে ঈশার হাতে। আর নতুন ব্যবসা, বিদ্যুত্‍ সেক্টরের দায়িত্ব দেওয়া হয় মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্তের হাতে।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD