শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:৪১ অপরাহ্ন

রাজধানীতে ফুটপাত থেকে দুইজনের মরদেহ উদ্ধার

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩ ১২:৫২ pm

রাজধানীর কমলাপুর এলাকা ও নটর ডেম কলেজের সামনের ফুটপাত থেকে দুজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে তাদের পরিচয় জানা যায়নি।

বুধবার (৬ সেপ্টেম্বর) দুপুর আড়াইটা ও সাড়ে ৩টার দিকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য বর্তমানে মরদেহ দুটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মতিঝিল থানার উপপরিদর্শক (এসআই) অনিল চন্দ্র রায় বলেন, খবর পেয়ে নটর ডেম কলেজের সামনের ফুটপাত থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, নিহত ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি, বিস্তারিত জানার চেষ্টা চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অসুস্থতার কারণে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

অন্যদিকে, মতিঝিল থানার কমলাপুর ৬ রেলগেটের বিপরীত সাইডের ফুটপাত থেকে অজ্ঞাতপরিচয় (৭০) এক বৃদ্ধর মরদেহ উদ্ধার করে পুলিশ।

মতিঝিল থানার উপপরিদর্শক (এসআই) কমলেশ চন্দ্র রায় বলেন, খবর পেয়ে কমলাপুর ৬ নম্বর রেলগেটের বিপরীত পাশের ফুটপাত থেকে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, নিহত ব্যক্তির নামপরিচয় জানা যায়নি, বিস্তারিত জানার চেষ্টা চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অসুস্থতার কারণে তার মৃত্যু হয়েছে। তবে, ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। আমরা অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ক্রাইমসিন টিমকে খবর দিয়েছি। ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে তার নাম পরিচয় শনাক্ত করা যাবে।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD