বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন

বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান আহমেদাবাদে

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩ ১২:১৯ pm

আগামী ৫ অক্টোবর থেকে মাঠে গড়াবে বিশ্বকাপের এবারের আসর। মাঠের লড়াই শুরুর আগে ৪ অক্টোবর হবে উদ্বোধনী অনুষ্ঠান। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে হবে জমকালো এই অনুষ্ঠান। বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার (বিসিসিআই) বরাত দিয়ে এ খবর জানিয়েছে ক্রিকবাজ।

বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রিত থাকবেন আসরে অংশ নেওয়া দশ দলের অধিনায়করা। একই সময়ে তুলে ধরা হবে অংশ গ্রহণ করা দেশগুলোর ইতিহাস আর ঐতিহ্য। দশ অধিনায়ককে নিয়ে থাকবে বিশেষ পর্ব। উপস্থিত থাকবেন আইসিসির নির্বাহী সদস্যরা। এছাড়া বিশ্বকাপে অংশ নেওয়া বোর্ডের কর্মকর্তারাও উপস্থিত থাকবেন এই অনুষ্ঠানে।

এছাড়া বিশ্বকাপে অংশ নেয়া দেশগুলোর বিনোদন জগতের তারকাদেরও দেখা মিলবে সেদিন নরেন্দ্র মোদি স্টেডিয়ামে। বিশেষ করে বলিউডের তারকারা নাচে-গানে মাতাতে পারেন বিশ্বকাপের উদ্বোধনী মঞ্চ।

অবশ্য এই অনুষ্ঠানের আগেই ভারতের মাটিতে পা রাখবে প্রায় সবগুলো দলই। মূল লড়াই শুরু আগে একাধিক প্রস্তুতি ম্যাচ খেলার সুযোগ পাচ্ছে তারা। ২৯ সেপ্টেম্বর শ্রীলঙ্কার বিপক্ষে অনুশীলন ম্যাচ খেলবে বাংলাদেশ। আর ২ অক্টোবর ইংল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হবে টাইগাররা।

১৯ নভেম্বর ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে ক্রিকেট বিশ্বের সবচেয়ে বড় এই আসরের। এই ম্যাচটিও অনুষ্ঠিত হবে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD