বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন

পানামার ফুটবলারকে গুলি করে হত্যা

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩ ২:০০ pm

পানামার কোলন শহরে দেশটির জাতীয় দলের ডিফেন্ডার গিলবার্তো হার্নান্দেজ এক বন্দুকধারীর গুলিতে নিহত হয়েছেন। রোববার (৩ সেপ্টেম্বর) এই ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছে পানামা ফুটবল লিগ কর্তৃপক্ষ। জাতীয় দলের হয়ে এই ২৬ বছর বয়সী ফুটবলার দুটি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন।

দেশটির ফুটবল লিগ কর্তৃপক্ষ বলছে, ‌‘কোলন শহরে বিচ্ছিন্ন এক বন্দুক হামলায় নিহত হয়েছেন গিলবার্তো হার্নান্দেজ। এছাড়া কয়েকজন আহতও হয়েছেন। পানামানিয়ান ফুটবল লিগ এই ঘটনায় শোক জানাচ্ছে। তিনি অ্যাথলেটিকো ইন্ডিপেনদিয়েন্তের হয়ে খেলেছেন।

ফুটবল ফেডারেশন ফেপাফুট জানিয়েছে, ‘পানামানিয়ান ফুটবল ফেডারেশন নিহতের পরিবার ও কাছের মানুষদের প্রতি সমবেদনা প্রকাশ করছে। তার আত্মার শান্তি কামনা করছি।’

স্থানীয় সংবাদমাধ্যমের খবরে জানা গেছে, হার্নান্দেজ যখন পানামার কোলন শহরের একটি ভবনের কাছে আরও কয়েকজনসহ অবস্থান করছিলেন কয়েকজন দুর্বৃত্ত এসে সেখানে গুলি চালায়। এতে হার্নান্দেজ নিহত হন। আহত হন আরও ৭ জন। এ বছরই গুয়াতেমালার বিপক্ষে পানামা জাতীয় দলে অভিষেক হয় হার্নান্দেজের। গত মার্চে পানামা জাতীয় দলের হয়ে আরও একটি ম্যাচ খেলেছেন তিনি। একটি ম্যাচ ছিল লিওনেল মেসির আর্জেন্টিনার বিপক্ষে।

অভিযান চালিয়ে সোমবার হার্নান্দেজকে হত্যায় সংশ্লিষ্ট এক সন্দেহভাজনকে গ্রেফতার করার কথা জানিয়েছে কোলন শহরের পুলিশ।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD