বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন

নালায় পড়ার ১৭ ঘণ্টা পর শিশুর মরদেহ উদ্ধার

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : সোমবার, ২৮ আগস্ট, ২০২৩ ৫:৩৬ am

চট্টগ্রামে শহরে নালায় পড়ে নিখোঁজ হওয়া ইয়াছিন আরাফাত নামে এক শিশুর মরদেহ ১৭ ঘণ্টা পর উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৮ আগস্ট) সকালে মরদেহটি উদ্ধার করা হয়। নগরীর আগ্রাবাদ ফায়ার স্টেশনের অফিসার শফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, বিকেলে ঘটনার পর খবর পেয়ে আমাদের বিশেষ ডুবুরি দল তল্লাশি শুরু করে। রাতে অভিযান স্থগিত ঘোষণা করে ফায়ার সার্ভিস। সোমবার সকালে আবারও ইয়াছিনের খোঁজে অভিযান শুরু হয়। তবে পানি নেমে যাওয়ায় সকাল ৯টার দিকে নগরীর উত্তর আগ্রাবাদের রঙ্গীপাড়া এলাকায় নালার এক কোণা থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। এ সময় পাশাপাশি পুলিশ ও সিটি করপোরেশন কর্মীরাও সহযোগিতা করেন। এ সময় কান্নায় ভেঙে পড়েন শিশুর স্বজনরা।

এর আগে রবিবার বিকেল সাড়ে ৫টার দিকে নগরীর উত্তর আগ্রাবাদের রঙ্গীপাড়া এলাকায় কে এম হাশেম টাওয়ারের পাশে নালায় নিখোঁজ হয় ওই শিশুটি।

শিশু ইয়াছিন আরাফাত নগরীর রঙ্গীপাড়া এলাকার সাদ্দাম হোসেনের ছেলে। স্থানীয়দের ভাষ্য হচ্ছে, খেলতে গিয়ে অথবা রাস্তায় হাঁটতে গিয়ে শিশুটি সেখানে পড়ে গেছে।

২০২১ সালের ২৫ আগস্ট প্রবল বর্ষণে পানিবন্দি নগরীর মুরাদপুরে নালায় পড়ে তলিয়ে যান সবজি বিক্রেতা সালেহ আহমেদ। দুই বছরেও তার খোঁজ মেলেনি। একই বছরের ২৭ সেপ্টেম্বর রাতে নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ শেখ মুজিব সড়কে জেক্স মার্কেটের সামনে নালায় পড়ে নিখোঁজ হন সেহেরীন মাহবুব সাদিয়া (১৯) নামে আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বিভাগের এক ছাত্রী। ৪ ঘণ্টা পর তার মরদেহ উদ্ধার হয়।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD