শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন

দ্বিতীয় সন্তানের মা হলেন রিহানা

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : বুধবার, ১৬ আগস্ট, ২০২৩ ৬:১১ am

দ্বিতীয় সন্তানের মা হয়েছেন বিশ্বনন্দিত জনপ্রিয় পপ তারকা রিহানা। কিছুদিন আগেই তার কোলজুড়ে এসেছে কন্যা সন্তান। সন্তানের জন্মের সময় তার পাশে ছিলেন প্রেমিক ও র‍্যাপার এসাপ রকি।

ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, রিহানার মেয়ে নাকি একেবারেই তার মায়ের মতো দেখতে হয়েছে। যদিও সন্তানের ছবি এখনই সোশ্যালে শেয়ার করবেন না বলেই ধারণা গায়িকার অনুরাগীদের।

চলতি বছরের প্রথম দিকে আমেরিকার এক ফুটবল অনুষ্ঠানের (সুপার বোল) মঞ্চে পারফর্ম করেছিলেন রিহানা। সেই অনুষ্ঠানের মঞ্চেই প্রকাশ্যে আসে পপ তারকার দ্বিতীয়বার সন্তানসম্ভবা হওয়ার খবর। মঞ্চে গান গাওয়ার সময় লাল পোশাকেই স্পষ্ট হয়েছিল রিহানার স্ফীতোদর। তার পরে একাধিক সাক্ষাৎকারে মাতৃত্বের অভিজ্ঞতার কথাও বলেছেন তারকা।

২০২০ সাল থেকে র‍্যাপার এসাপ রকির সঙ্গে সম্পর্কে রয়েছেন রিহানা। ২০২২ সালের ১৩ মে ভূমিষ্ঠ হয় যুগলের প্রথম সন্তান। তার এক বছর পরেই দ্বিতীয় সদস্যের আগমন রিহানা ও এসাপের পরিবারে।

কয়েক মাস আগে কানাঘুষা শোনা গিয়েচ্ছিল, দ্বিতীয় সন্তানের জন্মের আগেই এসাপ রকির সঙ্গে গাঁটছড়া বাঁধতে চান রিহানা। নিজের জন্মস্থান বার্বাডোজে রকির সঙ্গে গাঁটছড়া বাঁধতে আগ্রহী পপ তারকা, শোনা গিয়েছিল এমন সম্ভাবনার কথাও।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD