শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন

দ্বিতীয় পরীমণি চিত্রনায়িকা শিরিন শিলা!

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩ ৭:২২ am

চিত্রনায়িকা পরীমণি ও শিরিন শিলার মধ্যে বন্ধুত্ব বেশ চমৎকার। মাঝে অবশ্য এক ঘটনায় খানিকটা ভুল বুঝাবুঝি হলেও সেটা আপাতত ঘুচেছে। সম্প্রতি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে পরীমণির সঙ্গে তার তুলনার বিষয়ে কথা বলেন শিরিন শিলা।

তিনি বলেন, ‘অনেকে আমাকে পরীমণির সঙ্গে তুলনা করেন। তবে আমি কাউকে অনুসরণ করি না। নিজের স্টাইলে চলি। আমি নিজেও জানি না পরীর কথা কেন আমাকে বলা হয়। তবে হ্যাঁ, পরী আমার ভালো বন্ধু।’

পরীর সঙ্গে তুলনা কেন হচ্ছে, সে বিষয়ে নিজের ভাবনার কথা জানান শিলা। তার কথায়, ‘পরিচালক মুশফিকুর রহমান গুলজার ভাইয়ের একটা ছবিতে আমি আর পরীমণি যমজ বোনের চরিত্রে অভিনয় করেছিলাম। যেহেতু যমজ বোন ছিলাম, তাই অনেকে আমাকে দ্বিতীয় পরীমণি বলত। বাস্তব জীবনে আমি আসলে এ রকম না। পরীর আর আমার লাইফস্টাইল সম্পূর্ণ ভিন্ন।’

প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি পেয়েছে শিরিন শিলা অভিনীত ‘ঘর ভাঙা সংসার’ সিনেমাটি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন মনোয়ার হোসেন ডিপজল। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আঁচল আঁখি, বড়দা মিঠু, মধুয়া মধু, কিশোর, মিশা সওদাগরসহ আরও অনেকে।

ইতোমধ্যে মেহেদী হাসান পরিচালিত ‘শেষ বাজি’ সিনেমার শুটিং ও ডাবিং শেষ করেছেন শিলা। এতে তার বিপরীতে আছেন সাইমন সাদিক। অপূর্ব রানার ‘দ্য রাইটার’ সিনেমার কাজও শেষ করেছেন তিনি। ছবিতে তার সহশিল্পী হিসেবে আছেন আদর আজাদ। মুক্তির অপেক্ষায় রয়েছে এ অভিনেত্রীর ‘নদীর জলে শাপলা ভাসে’, ‘জিম্মি’ ও ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমাগুলো।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD