বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন

ঢাকা মাতাতে আসছেন অঞ্জন দত্ত

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩ ৭:৩৫ am

ঢাকা মাতাতে আসছেন দুই বাংলার জনপ্রিয় সংগীতশিল্পী অঞ্জন দত্ত। গত বছরের অক্টোবরে ঢাকায় এসে গান শুনিয়ে মুগ্ধ করেছিলেন শ্রোতা-দর্শকদের। আবারও অঞ্জন ভক্তদের জন্য সুখবর দিলেন এই গায়ক। ফের ঢাকায় আসছেন তিনি।

আগামী সেপ্টেম্বরে অঞ্জন দত্ত ঢাকায় আসবেন বলে জানা গেছে। ‘অঞ্জন ইন ঢাকা মেট্রোপলিস উইথ আহমেদ হাসান সানি’ শিরোনামের একটি কনসার্টে অংশ নেবেন এই গায়ক।

কনসার্টটির আয়োজন করছেন কারখানা ও আর্কলাইট ইভেন্টস। তবে অঞ্জন দত্তের আসার তারিখ এখনও জানায়নি আয়োজক প্রতিষ্ঠান। শুধু জানিয়েছে, সেপ্টেম্বরের শেষের দিকে ঢাকায় আসবেন এই গায়ক।

এ প্রসঙ্গে আয়োজকরা বলেন, ইতোমধ্যে অঞ্জন দত্তের সঙ্গে কথাবার্তা চূড়ান্ত হয়ে গেছে। তিনি কবে, কখন ফ্লাইটে উঠবেন, ঢাকায় এসে কোথায় উঠবেন, সবই চূড়ান্ত। এখন শুধু সময়ের অপেক্ষা। আশা করছি চমৎকার একটি অনুষ্ঠান উপভোগ করবে ঢাকার শ্রোতা-দর্শকরা।

কনসার্টে অঞ্জনের সঙ্গে মঞ্চ ভাগ করবেন ঢাকার গায়ক আহমেদ হাসান সানি। তিনি বলেন, অঞ্জন দত্ত আমাদের একাধিক প্রজন্মের প্রিয় শিল্পী। তার গান দারুণভাবে প্রভাবিত করে আমাকে। সেই প্রিয় শিল্পীর সঙ্গে একই মঞ্চে গান করব, এটা ভাবতেই ভীষণ আনন্দ লাগছে।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD