বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন

ঠোঁট সার্জারি প্রসঙ্গে মুখ খুললেন অপু বিশ্বাস

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩ ১২:৩১ pm

অভিনেতা-অভিনেত্রীদের নিজের সৌন্দর্য বাড়িয়ে তুলতে সার্জারি করার ঘটনা নতুন কিছু নয়। বিভিন্ন সময়েই শরীরের নির্দিষ্ট কোনো একটি অঙ্গ আকর্ষনীয় করে তুলতে অস্ত্রোপাচার করে থাকেন তারা।

ঢালিউডে বেশ কয়েকবার চিত্রনায়িকা অপু বিশ্বাসকে ঘিরেও এই গুঞ্জন ডালপালা মেলেছে। বছর খানেক আগেই, এই নায়িকা তার ঠোঁটে সার্জারি করিয়েছেন এমন খবরও চাউর হয় শোবিজ পাড়ায়।

সে সময় বিষয়টি নিয়ে কথা না বললেও সম্প্রতি সার্জারি প্রসঙ্গে মুখ খুলেছেন অপু বিশ্বাস। শনিবার (২৬ আগস্ট) ‘সামার ফেস্ট’ শীর্ষক একটি আয়োজনে অংশ নেন অপু। সেখানেই গণমাধ্যমের মুখোমুখি হয়ে এ প্রসঙ্গে কথা বলেন।

অপু বলেন, ‘আমার সামনের দাঁতটা বাঁকা। অনেক জায়গায় বলা হয়েছে যে, আমি সার্জারি করিয়েছি। যদি আমাকে সার্জারি করাতেই হতো, তাহলে প্রথমে আমার দাঁতটাকে সোজা করতাম।’

নায়িকার ভাষ্য, ‘আমি কিন্তু শুরু থেকেই হেলদি। কখনও ছিপছিপে ছিলাম না। সুতরাং এই দুটো বিষয়ই (দাঁত ও স্বাস্থ্য) আমাকে মোকাবিলা করতে হয়েছে। আমার সেই চ্যালেঞ্জই ছিল, আমার যদি প্রতিভা থাকে, দর্শক যদি ভালোবাসে, তাহলে ভালো কাজ দিয়েই দর্শকের কাছে পৌঁছাবো।’

মা হওয়ার পরে অভিনয়ে অনিয়মিত হয়ে পড়েন অপু। সে সময় তার মেদ ও ফিট থাকা নিয়েও নানা কটাক্ষ হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেই সমালোচনা পাশ কাটিয়ে আবারও কাজে ফিরেছেন নায়িকা।

অপু বলেন, ‘অনেকে চ্যালেঞ্জ ছুঁড়েছিল যে, অপু বিশ্বাস আর কাজে ফিরতে পারবে না। তবে আলহামদুলিল্লাহ, সবার দোয়ায় আমি এখন এতোটা ব্যস্ত, বোঝাতে পারবো না।’

প্রসঙ্গত, অপু বিশ্বাসকে সর্বশেষ দেখা গেছে ‘লাল শাড়ি’ সিনেমায়। সরকারি অনুদান নিয়ে এটি তিনি নিজেই প্রযোজনা করেছেন। বন্ধন বিশ্বাস পরিচালিত ছবিটি মুক্তি পেয়েছিল গত কোরবানির ঈদে।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD