রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন

চলে গেলেন ইউসুফ

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : শনিবার, ৩০ মার্চ, ২০২৪ ৬:৫৪ am

বাংলাদেশ হকি ফেডারেশনের বর্তমান নির্বাহী কমিটির সহ-সভাপতি ও বিগত কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করা মোহাম্মদ ইউসুফ আর নেই। আজ চট্টগ্রামের এভারকেয়ার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই সংগঠক। চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজউদ্দীন মোঃ আলমগীর এটি নিশ্চিত করেছেন।

দিন দুয়েক আগে ইউসুফ স্ট্রোক করেছিলেন। আইসিইউতে চিকিৎসাধীন থাকাবস্থায় চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাবেক নির্বাহী সদস্য ও বাংলাদেশ হকি ফেডারেশনের সহ সভাপতি মোহাম্মদ ইউসুফ আনুমানিক ৬০ বছর বয়সে ইন্তেকাল করেছেন। আজ বাদে আসর মরহুমের জানাযার নামায চট্টগ্রাম মেহেদীবাগ সিডিএ জামে মসজিদে অনুষ্ঠিত হবে। মৃত্যুকালে তিনি ১ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন।

বাংলাদেশের ক্রীড়াঙ্গনে অতি পরিচিত মুখ মোহাম্মদ ইউসুফ। চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সঙ্গে অনেক দিন থেকে তিনি জড়িত। চট্টগ্রাম মোহামেডান বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগ খেলত৷ সেই সময় তিনি দলের কর্মকর্তা ছিলেন। পরবর্তীতে বাংলাদেশ হকি ফেডারেশনে সদস্য ও যুগ্ম সম্পাদক নির্বাচিত হন। সাধারণ সম্পাদক মমিনুল হক সাঈদ দেশের বাইরে থাকাবস্থায় তিনি ভারপ্রাপ্ত সম্পাদকের দায়িত্ব পালন করেছিলেন।

হকি ফেডারেশনে অভ্যন্তরীণ কোন্দল অনেক। নানা প্রতিকূলতার মধ্যেও তিনি হাসিমুখে কর্মকাণ্ড করেছেন। ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক থাকাবস্থায় মাসে কয়েকবার চট্টগ্রাম-ঢাকা যাতায়াত করেছেন। নিবেদিতপ্রাণ সংগঠকের পাশাপাশি সুন্দর ব্যবহারের জন্য তিনি ক্রীড়াঙ্গনে সমাদৃত।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD