বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন

আরও একটি ফাইনাল নিশ্চিতে মাঠে নামছে মেসিরা

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩ ১:০০ pm

প্রথবারের মতো কোনো শিরোপা জয়ের উৎসবে ভাসছে ইন্টার মায়ামি। লিগস কাপের জয়ের ৭২ ঘন্টার মধ্যে আরও একটি শিরোপার হাতছানি ক্লাবটির সামনে। এবার যুক্তরাষ্ট্রের সবচেয়ে পুরনো ফুটবল টুর্নামেন্ট ইউএস ওপেন কাপের ফাইনাল নিশ্চিতে মাঠে নামছে লিওনেল মেসির দল।

১৯১৩-১৪ মৌসুমে শুরু হয়েছিল এই টুর্নামেন্ট। প্রায় ১০০টি ক্লাবের অংশগ্রহণে এই টুর্নামেন্টের সেমিতে উঠেছে ইন্টার মায়ামি। ক্লাবটির সামনে সুযোগ লিগস কাপের পর এবার ইউএস ওপেন কাপের শিরোপা নিজেদের করে নেওয়ার। সেই লক্ষ্যে আগামীকাল বৃহস্পতিবার (২৪ আগস্ট) ভোর ৫টায় এফসি সিনসিনাটির বিপক্ষে মাঠে নামবে মায়ামি।

মেসি যোগ দেওয়ার আগেই এই টুর্নামেন্টের শেষ চারে জায়গা নিশ্চিত করে মায়ামি। এখন মেসির হাত ধরে শিরোপা জয়ের স্বপ্নে বিভোর ক্লাবটি। লিগস কাপের মতো এই টুর্নামেন্টেও সামর্থ্যের সেরাটা উজাড় করে দেওয়ার প্রত্যয় মায়ামি মালিক হোর্হে মার্সের কণ্ঠে।

মায়ামির মালিক হোর্হে মার্স বলেন, ‘মেসির সাথে আমার কথা হয়েছে, সে আমাকে জানিয়েছে লিগস কাপের মতো এই টুর্নামেন্টেও সে সেরাটা দিতে মুখিয়ে। যদিও সে এই টুর্নামেন্টে এখনও খেলেননি। তবে তিনি দলকে শিরোপা জয়ের ব্যাপারে উজ্জীবিত করছেন।’

এই ম্যাচকে সামনে রেখে সিনসিনাটির ফরোয়ার্ড ব্রেন্ডন ভাস্কুয়েজ বলেন, ‘আমার রুমে মেসির পোস্টার দেখে দেখে আমি বড় হয়েছি। এখন তার বিপক্ষে খেলাটা দারুণ ব্যাপার। অবশ্যই খেলার পর আমি তার সঙ্গে কথা বলবো এবং তাকে জানাব আমি তার কত বড় ভক্ত। তবে ম্যাচে নিজের দায়িত্ব ঠিকভাবে পালন করতে চাই। আমি আশা করব দর্শক তাদের লোকাল ক্লাবকে সমর্থন করতে মাঠে আসবে। তবে বিপক্ষ দলে মেসি খেলায়, পরিস্থিতি বদলে যেতে পারে। আমার বিশ্বাস সমর্থকরা জার্সি পরিবর্তন করবে না। তারা নিজ ক্লাবের প্রতি অবশ্যই সম্মান জানাবে।’

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD