বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪২ অপরাহ্ন

আমার কাছে ঈদের আনন্দ মানেই বাংলাদেশ: দেবাশীস বিশ্বাস

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩ ৬:০১ pm

জনপ্রিয় উপস্থাপক ও পরিচালক দেবাশীস বিশ্বাস। তার পরিচালিত নতুন সিনেমা ‘তুমি যেখানে আমি সেখানে’ শুটিং শুরু করবেন ঈদের ছুটির পর। এরই মধ্যে জানা গেছে, সিনেমার প্রি-প্রোডাকশন কাজ শেষ করেছেন এ নির্মাতা। ঈদের অবকাশ যাপন ও বর্তমান ব্যস্ততা নিয়ে তিনি মুখোমুখি হন জাগো নিউজের। সাক্ষাৎকার নিয়েছেন মইনুল ইসলাম

জাগো নিউজ: কেমন আছেন?

দেবাশীস বিশ্বাস: খুব ভালো আছি। কতটা ভালো আছি তা ভাষায় প্রকাশ করতে পারবো না। এর মধ্যে ‘তুমি যেখানে আমি সেখানে’ নামে আমার নতুন সিনেমা প্রি-প্রোডাকশন কাজ শেষ হয়েছে।

জাগো নিউজ: প্রি-প্রোডাকশন কাজ শেষ তাহলে কবে শুটিং যাচ্ছেন নতুন সিনেমা?

দেবাশীস বিশ্বাস: ঈদের পর ২৫ জুলাই থেকে শুটিং শুরু করবো। প্রথমে ঢাকা এবং ঢাকার আশে পাশে শুটিং করবো। গানের শুটিং করবো ঢাকার বাহিরে কক্সবাজারে। এখন পর্যন্ত আমি আমার টিমের এই রকম সিদ্ধান্ত নেওয়া আছে। কিন্তু কোনো কারণে এক-দুদিন এই দিকে সেইদিন হতে পারে। তারপর আমার নতুন আরেকটি সিনেমার শুটিং করবো। এরকম পরিকল্পনা রয়েছে আমার।

জাগো নিউজ: আপনার নির্মিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ কমেডি সিনেমা ছিল। নতুন সিনেমাটিও কমেডি গল্পের। এ বিষয়ে যদি কিছু বলতেন?

দেবাশীস বিশ্বাস: আমি সব সময় বলি, আবারও বলছি। দেবাশীস বিশ্বাস মানেই কমেডি সিনেমা। যে সিনেমা সবাই দল বেঁধে প্রেক্ষাগৃহে এসে দেখবে। আমি চাই দর্শক পৃথিবীর সব ভুলে যা সিনেমা দেখতে এসে। যা আমি প্রমাণ করেছি কোরোনার সময়ে সিনেমা মুক্তি দিয়ে দিয়ে। প্রেক্ষাগৃহ থেকে টাকা নিয়ে গিয়েছিলেন প্রযোজক। সিনেমাটি কয়েক মাস টানা চলেছে। ঈদের মধ্য প্রেক্ষাগৃহ কর্তৃপক্ষ ও প্রদর্শকরা নির্ভয়ে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ চালিয়েছে।

জাগো নিউজ: ‘তুমি যেখানে আমি সেখানে’ সিনেমা এ বছর মুক্তি দেবেন?

দেবাশীস বিশ্বাস: না। ‘তুমি যেখানে আমি সেখানে’ সিনেমার শুটিং শেষ করে আবারও নতুন আরেকটি সিনেমার শুটিং শুরু করবো সেপ্টেম্বর মাস থেকে। এর শুটিং হবে দেশের বাইরে। তারপর দেশে এসে দুই সিনেমার পোস্ট- প্রোডাকশন কাজ শেষ করবো। তারপর সামনে বছর নতুন ভালো দিন দেখে সিনেমাগুলো মুক্তি দেবো। তাছাড়াও আগামী বছর নতুন সিনেমার কাজ শুরু করবো। অনেক চমক আছে এখনই কোনো কিছু বলতে চাইছি না। একটু সময় নিয়ে বলবে সবাইকে জানাবো।

জাগো নিউজ: ঈদের ছুটি কোথায় কাটাচ্ছেন?

দেবাশীস বিশ্বাস: আমার কাছে ঈদ মানে বাংলাদেশ। দেশের মতো অন্য কোনো দেশে ঈদের ফিল পাই না। বন্ধুদের সঙ্গে আড্ডা। হইহুল্লা করবো। যা বাহিরে দেশে ফিল আসে না। তবে ঈদের পর দেশে বাইরে ঘুরতে যাবো পাশাপাশি সিনেমার কাজে ব্যাপারে কথা বলতে যাবো ভারতে। তারপর দেশে এসে কাজ শুরু করবো।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD