শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৩০ অপরাহ্ন

ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : রবিবার, ৫ মে, ২০২৪ ৫:৫৪ am

ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর নির্বাচিত হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর খান। শনিবার (৪ মে) ইউনিসেফের ওয়েবসাইটে প্রকাশিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

২০১৪ সাল থেকে ইউনিসেফ ইন্ডিয়ার সঙ্গে যুক্ত কারিনা কাপুর খান। এর আগে ইউনিসেফ ইন্ডিয়ার সেলিব্রিটি অ্যাডভোকেট হিসেবে কাজ করেছেন তিনি। নতুন দায়িত্ব পেয়ে উচ্ছ্বসিত কারিনা।

কারিনা কাপুর খান বলেন, ‘শিশুদের অধিকার, বিশ্বের ভবিষ্যৎ প্রজন্মের মতো গুরুত্বপূর্ণ কিছু বিষয় রয়েছে; ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হয়ে সম্মানিত বোধ করছি। আমি আমার কণ্ঠ ও প্রভাব সুবিধাবঞ্চিত শিশুদের অধিকার, বিশেষ করে শৈশব, শিক্ষা, লিঙ্গ সমতার জন্য ব্যবহারের চেষ্টা করব। প্রতিটি শিশু যাতে সুন্দর শৈশব এবং সুরক্ষিত ভবিষ্যত পায় সেটাই আমাদের লক্ষ্য।’

কারিনা কাপুর ছাড়াও ইউনিসেফ ইন্ডিয়া প্রথম যুব অ্যাডভোকেটদেরও নিয়োগ দিয়েছে। যারা জলবায়ু, কর্ম, মানসিক স্বাস্থ্য, উদ্ভাবনীর মতো বিষয়গুলো নিয়ে কাজ করবে। ভারতের মধ্যপ্রদেশের গৌরাংশী শর্মা, উত্তরপ্রদেশে কার্তিক ভার্মা, আসামের সংগীতশিল্পী নাহিদ আফরিন এবং তামিলনাড়ুর বিনিশা উমাশঙ্করকে যুব অ্যাডভোকেট হিসেবে নিযুক্ত করেছে প্রতিষ্ঠানটি।

কারিনা কাপুর খান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ক্রু’। রাজেশ কৃষ্ণা পরিচালিত এ সিনেমা গত ২৯ মার্চ মুক্তি পায়। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন— টাবু, কৃতি স্যানন, দিলজিৎ দোসাঞ্জে, কপিল শর্মা প্রমুখ। এটি মুক্তির পর বক্স অফিসে দারুণ সাড়া ফেলে।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD